বরিশাল বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু মিনি ম্যারাথন অনুষ্ঠিত

বিজয়ীর হাতে পুরষ্কার তুলে দিচ্ছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য
বিজয়ীর হাতে পুরষ্কার তুলে দিচ্ছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য  © টিডিসি ফটো

বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) ‘বঙ্গবন্ধু মিনি ম্যারাথন-২০২০’ অনুষ্ঠিত হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী মুজিববর্ষ উদযাপনকে সামনে রেখে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলে ম্যারাথনের আয়োজন করা হয়। ম্যারাথনের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ বঙ্গবন্ধু হলের শিক্ষার্থীদের অংশগ্রহণে এ ম্যারাথন অনুষ্ঠিত হয়েছে। ম্যারাথনটি বিশ্ববিদ্যালয় সংলগ্ন ভালো রাস্তার জিরো পয়েন্ট থেকে শুরু হয়ে হিরণ পয়েন্ট এসে শেষ হয়। ম্যারাথন মাঠে ৯১ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

ম্যারাথনে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকার করেন যথাক্রমে আইন বিভাগের শিক্ষার্থী রিফাত সারওয়ার খান, বাংলা বিভাগের শিক্ষার্থী কাজী মেহদী হাসান সালমান এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগর শিক্ষার্থী সাজেদুল ইসলাম।

উদ্বোধনী অনুষ্ঠানে বঙ্গবন্ধু হলের প্রভোস্ট রাহাত হাসাইন ফয়সাল, প্রক্টর ড. সুব্রত কুমার দাস, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও টিএসসির পরিচালক ড. খোরশেদ আলম, সমাজবিজ্ঞান বিভাগর চেয়ারম্যান ড. তারেক মাহমুদ আবির, লোক প্রশাসন বিভাগের চেয়ারম্যান রিফাত মাহামুদ, ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক ড. ধীমান কুমার রায়, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক তানভীর কায়সারসহ বিভিন্ন বিভাগের শিক্ষকমন্ডলী, বঙ্গবন্ধু হলের আবাসিক শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ