ইবি কর্মকর্তাকে হত্যার হুমকি, থানায় জিডি

  © ফাইল ফটো

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপ-রেজিস্ট্রার আব্দুল হান্নানের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয কর্মকর্তা সমিতির সাধারণ সম্পাদক মীর মোর্শেদুর রহমানকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।

রোববার (২৩ ফেব্রুয়ারি) ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় কর্মকর্তা সমিতির সাধারণ সম্পাদক মীর মোর্শেদুর রহমান হত্যা হুমকির অভিযোগে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আরিফ। এ বিষয়ে তিনি জানান, এক কর্মকর্তা হত্যা হুমকির বিষয়ে জিডি করেছেন। থানায় জিডি নম্বর- ৯৩৫।

জিডি সূত্রে জানা যায়, গত ২২ ফেব্রুয়ারি বিকেলে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিসের উপ-রেজিস্ট্রার আব্দুল হান্নান মীর মোর্শেদুর রহমানকে মুঠোফোনে (০১৭১৭৩৩৮১০০ নম্বর থেকে) হত্যার হুমকি দেন।

এছাড়াও ইতোপূর্বে ২০১৬ সালে হত্যার উদ্দেশ্যে হান্নান তাকে আঘাত করেন। এ ঘটনায় তিনি থানায় মামলা দায়ের করেন। পরে বিশ্ববিদ্যালয় প্রশাসনসহ বিভিন্ন ব্যক্তিবর্গের অনুরোধে তিনি মামলা প্রত্যাহার করে নেন।

এ বিষয়ে কর্মকর্তা সমিতির সাধারণ সম্পাদক মীর মোর্শেদুর রহমান বলেন, ‘গত ২১ ফেব্রুয়ারি শ্রদ্ধাঞ্জলি নিবেদনের সময় উদ্ভুত পরিস্থিতিকে কেন্দ্র করে হান্নান আমাকে হত্যা করার হুমকি দিয়েছে। এরপর আমি আইনের আশ্রয় নিয়েছে।’

বিষয়টি অস্বীকার করে রেজিস্ট্রার অফিসের উপ-রেজিস্ট্রার আব্দুল হান্নান বলেন, ‘এ ধরণের কোন হুমকি তাকে দেইনি। আমাকে উদ্দেশ্য প্রণোদিতভাবে হেয় করার জন্য মোর্শেদ এ অভিযোগ ছড়াচ্ছে।’


সর্বশেষ সংবাদ