রোকেয়ার ছেলে দানেশের মেয়ে

  © টিডিসি ফটো

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ছাত্রের সঙ্গে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ছাত্রীর গায়ে হলুদ সম্পন্ন হয়েছে। মঙ্গলবার সন্ধায় বেরোবি ক্যাফেটেরিয়া প্রাঙ্গণে এই হলুদ সন্ধার আয়োজন করেন বরের সহপাঠীরা

জানা গেছে, হলুদ সন্ধার আয়োজনে ছেলে কিংবা মেয়ের পরিবারের কেউ ছিলেন না। পুরো আয়োজনটি করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। এই ঘটনায় ব্যপক সাড়া পড়েছে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসসহ আশে-পাশের এলাকায়। এর পূর্বে কখনো এমন ঘটনা এই ক্যাম্পাসে ঘটেনি জানিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন হলুদ সন্ধা দেখতে আসা দর্শনার্থীরা। এনিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই শুভেচ্ছাও জানিয়েছেন।

বেরোবির লোকপ্রশাসন বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী শরিফুল ইসলাম সজলের সাথে পারিবারিকভাবেই বিয়ে ঠিক হয়েছে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) বিবিএ অনুষদের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী সানজিদা জ্যোতির সাথে। আগামী ২২ ফেব্রুয়ারি রংপুরের মাহিগঞ্জে গ্রামের বাসায় আনুষ্ঠানিকভাবে তাদের বিয়ে সম্পন্ন হবে।

বরের বন্ধু ইভান চৌধুরী বলেন, অন্যান্য বিশ্ববিদ্যালয়ে গায়ে হলুদ এবং বিয়ের ঘটনা ঘটলেও আমাদের বিশ্ববিদ্যালয়ে গায়ে হলুদের এমন আয়োজন এবারই প্রথম। ডিপার্টমেন্টের বন্ধুরা মিলে মজা করার জন্য ক্যাম্পাসে ব্যতিক্রমী হলুদ সন্ধার আয়োজন করেছি। আমরা সকলে তার ভবিষ্যতে সুখের দাম্পত্য জীবন কামনা করছি।

ক্যাম্পাসে এই হলুদ সন্ধার আয়োজন সম্পর্কে জানতে চাইলে বর সজল বলেন, অনেক আগে থেকেই আমার ইচ্ছে ছিল ক্যাম্পাসে গায়ে হলুদ করার। বন্ধুরা আমার জন্য যে আয়োজন করেছে এজন্য তাদেরকে ধন্যবাদ। এসময় তিনি সকলের কাছে তার ভবিষ্যৎ জীবনের জন্য দোয়া কামনা করেন।


সর্বশেষ সংবাদ