জবি ছাত্রকে পেছন থেকে ধাক্কা বিহঙ্গ বাসের

আহত শিক্ষার্থীর মোস্তফা আল বারি রাফি  © টিডিসি ফটো

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) গেট পার হওয়ার সময় বিহঙ্গ বাসের ধাক্কায় এক শিক্ষার্থী আহত হয়েছেন। এসময় বাস এসে তাকে পেছন দিক থেকে ধাক্কা দিয়ে ফেলে দিলে তার সাইকেলর চাকা বাকা হয়ে যায়। পরে ওই শিক্ষার্থী সাইকেল থেকে পড়ে গিয়ে পায়ে প্রচন্ড আঘাত পায়।

রবিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুর ২টায় জবির প্রধান ফটকের সামনে এ ঘটনা ঘটে। আহত শিক্ষার্থীকে স্থানীয় ন্যাশনাল হসপিটালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বাসের ধাক্কায় আহত শিক্ষার্থীর নাম মোস্তফা আল বারি রাফি। সে বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী।

আহত শিক্ষার্থী মোস্তফা রাফি বলেন, বিশ্ববিদ্যালয় গেইট দিয়ে সাইকেল নিয়ে যাওয়ার সময় বিহঙ্গ বাস আমাকে পেছন থেকে ধাক্কা দেয়। চিৎকার করে ব্রেক করতে বললেও ড্রাইভার শুনেনি। বাস আরেকটু জোরে আসলে আমার পায়ের উপর দিয়ে উঠে যেতো। পরে তারা সামনে গিয়ে তারা বাস থামালে প্রক্টর স্যার এসে সমাধান করে দেন।

এই ঘটনার সমাধানে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ড. মোহাম্মদ রেজাউল হোসাইন, জবি শিক্ষক আতিয়ার রহমান বিহঙ্গ বাসের ড্রাইভার ও লাইনম্যানের সাথে আলোচনার মাধ্যমে রাফির চিকিৎসা খরচ ও সাইকেলের ক্ষতিপূরণের ব্যবস্থা করা হয়েছে।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ