গণ বিশ্ববিদ্যালয় ক্যান্টিনে চুরি, আটক দু’জনকে পুলিশে সোপর্দ

আটক শুকুর আলী ও অন্তর বাবু  © টিডিসি ফটো

সাভারের গণ বিশ্ববিদ্যালয় (গবি) ক্যান্টিনে ঢুকে ডিম-দুধ চুরি করার সময় ২ জনকে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭ টার সময় চুরি শেষে পালিয়ে যাওয়ার সময় তাদেরকে আটক করা হয়। এ ঘটনায় আটকদের পুলিশে সোপর্দ করা হয়েছে।

আটক ২ জনের নাম শুকুর আলী ও অন্তর বাবু। পালিয়ে যাওয়া আরেকজন শুকুর আলীর বড় ভাই আমিনুর। তারা প্রত্যেকে সাভারের নয়ারহাটে থাকে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা চুরির বিষয়টি স্বীকার করেছে।

বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তারক্ষীদের সুপারভাইজার ইদ্রিস আলী বলেন, চোরগুলো বিশ্ববিদ্যালয়ের প্রাচীর টপকে ক্যান্টিনের ভিতরে ঢুকে ডিম, গুড়ো দুধের প্যাকেট সহ বিভিন্ন ধরনের জিনিসপত্র চুরি করছিল। আমি ক্যাম্পাসের চারদিকে রাউন্ড দেওয়ার সময় ক্যান্টিনের পিছনের দরজা কিছুটা খোলা দেখতে পেয়ে সন্দেহ জাগে।

তিনি বলেন, জয় খান নামে অন্য একজন নিরাপত্তারক্ষীকে সাথে নিয়ে বিষয়টি দেখতে গেলে চোরগুলো আমাদের উপস্থিতি টের পেয়ে পালাতে শুরু করে। এই সময় বিশ্ববিদ্যালয়ের বিবিএ বিভাগের দুজন শিক্ষার্থী রনি এবং আবির তাদের ৩ জনের মধ্যে ২জনকে ধরে ফেলে এবং অন্য একজন পালিয়ে যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন বিশ্ববিদ্যালয় অণুপ্রাণ বিজ্ঞান বিভাগের সিনিয়র শিক্ষক মো. শাহ আলম, কেন্দ্রীয় ছাত্র সংসদের সহ-সভাপতি (ভিপি) মো. জুয়েল রানা সহ সংশ্লিষ্টরা। রাত সোয়া ৯ টার দিকে ঘটনাস্থল থেকে আশুলিয়া থানা পুলিশ আটককৃত ২ চোরকে গ্রেফতার করে নিয়ে যান।


মন্তব্য

সর্বশেষ সংবাদ