প্রগতিশীল শিক্ষক সমাজের পূর্ণাঙ্গ প্যানেল ঘোষণা

বেরোবি শিক্ষক সমিতি নির্বাচন

  © ফাইল ফটো

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শিক্ষক সমিতির অষ্টম কার্যনির্বাহী পরিষদ-২০২০ এর নির্বাচন উপলক্ষে পূর্ণাঙ্গ প্যানেল ঘোষণা করেছে শিক্ষকদের একাংশের সংগঠন প্রগতিশীল শিক্ষক সমাজ।

মঙ্গলবার শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদের নির্বাচনের সভাপতি, সহ-সভাপতি, কোষাধ্যক্ষ, সম্পাদক ও যুগ্ম সম্পাদক পদে একজন করে এবং নির্বাহী পরিষদের সদস্য পদে ১০ জনসহ মোট ১৫টি পদে একটি পূর্নাঙ্গ প্যানেলের বিষয়টি নিশ্চিত করেছেন দলটির সদস্য সচীব মোহাম্মদ রফিউল আজম খান।

তিনি জানান, কলা অনুষদের ডিন ড. সরিফা সালোয়া ডিনাকে সভাপতি, মার্কেটিং বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক মোঃ ফেরদৌস রহমানকে সহ-সভাপতি, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ নজরুল ইসলামকে কোষাধ্যক্ষ, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মো. তাবিউর রহমান প্রধানকে সাধারণ সম্পাদক, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মুহাঃ শামসুজ্জামানকে যুগ্ম-সম্পাদক প্রার্থী করা হয়েছে।

এছাড়া সদস্য পদে ইতিহাস ও প্রত্নতত্ত বিভাগের প্রভাষক সোহাগ আলী, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোছাঃ রাজিয়া সুলতানা, গণিত বিভাগের সহকারী অধ্যাপক এ কে এম কাজী সাজ্জাদ হোসেন, পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ রশীদুল ইসলাম, দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক ড. আবু রেজা মোঃ তৌফিকুল ইসলাম, মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মোঃ মাসুদ-উল-হাসান, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক আসিফ আল মতিন, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক প্রদীপ কুমার সরকার, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. সুমন কুমার দেবনাথ, ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ড. মোঃ নুর আলম সিদ্দিক প্রার্থী হচ্ছেন।


মন্তব্য

সর্বশেষ সংবাদ