শীতার্তদের মাঝে কুবি ছাত্রলীগের শীতবস্ত্র বিতরণ

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অতিথিরা  © টিডিসি ফটো

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে(কুবি) ছাত্রলীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৪ জানুয়ারি) বিকেল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. রেজাউল ইসলাম মাজেদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী । বিশেষ অতিথি হিসেবে ছিলেন শিক্ষক সমিতির সভাপতি মো. রশিদুল ইসলাম শেখ, সাধারণ সম্পাদক ড. স্বপন চন্দ্র মজুমদার ,রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) ড. মো. আবু তাহের, প্রক্টর ড. কাজী মো. কামাল উদ্দিন।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, যেকোন কাজ করতে অনেক কষ্ট করতে হয়। আর ভালো কোন কাজ করতে হলে অনেক বাধা বিপত্তি অতিক্রম করে করতে হয়।ছাত্রলীগের এই মহতি উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসার যোগ্য। এছাড়াও ছাত্রলীগের নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আগামী ২৭ জানুয়ারি সমাবর্তন সফল করতে ছাত্রলীগের সর্বাত্মক সহযোগিতা কামনা করছি।

আলোচনা সভা শেষে ক্যাম্পাসের আশেপাশের এলাকার ১৫০ জন দুস্থ শীতার্ত বৃদ্ধ ও শিশুদের মাঝে কম্বল বিতরণ করেন উপস্থিত অতিথিরা। কুমিল্লার বিখ্যাত ছন্দু হোটেল এ কম্বল স্পন্সর করে।

এসময় আরও উপস্থিত ছিলেন, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি ও কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারোয়ার, নাঙ্গলকোট ঊপজেলা চেয়ারম্যান শামস উদ্দিন কালু,ছন্দু হোটেলের কর্ণধার তোফায়েল আহমেদ, বিভিন্ন বিভাগের ছাত্র-শিক্ষক ,শাখা ছাত্রলীগের নেতা-কর্মীবৃন্দ।


মন্তব্য

সর্বশেষ সংবাদ