নুরের উপর হামলার প্রতিবাদে রাবিতে মশাল মিছিল

  © টিডিসি ফটো

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ভিপি নুরুলহক নুরদের ওপর ছাত্রলীগ ও মুক্তিযুদ্ধ মঞ্চের হামলার প্রতিবাদে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) মশাল মিছিল করেছে রাবি শাখা বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ।

রবিবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের পেছন থেকে মশাল মিছিলটি শুরু হয়। মিছিলটি ক্যাম্পাস প্রদক্ষিণ করে শহিদ বুদ্ধিজীবী চত্বরে সংক্ষিপ্ত সমাবেশর মাধ্যমে শেষ হয়।

এসময় রাকসু আন্দোলন মঞ্চের সমন্বয়ক আবদুল মজিদ অন্তর বলেন, মুক্তিযুদ্ধ মঞ্চের নামে কিছু সন্ত্রাসী ও বর্তমান সরকারের দালাল ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের ওপর হামলা চালিয়েছে। এই হামলার ঘটনায় আমরা তীব্র নিন্দা জানাচ্ছি। ভিপি নুর অন্যায়ের প্রতিবাদ করেছে বলে তার ওপর হামলা কিন্তু প্রশাসন নীরব। যারা মুক্তিযুদ্ধ মঞ্চ নাম দিয়ে হামলা করে, তারা মুক্তিযোদ্ধাদের অবমাননা করছে। এমনকি প্রকৃত মুক্তিযোদ্ধাদেরকে রাজাকারের তালিকাভুক্ত করেছে সরকার।

এছাড়া বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ রাবি শাখার যুগ্ম আহ্বায়ক মাজহারুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য দেন যুগ্ম আহ্বায়ক মোর্শেদুল আলম ও ছাত্র ফেডারেশন রাবি শাখার সভাপতি মোহাব্বত হোসেন মিলন।


সর্বশেষ সংবাদ