পদ্মায় ট্রলার ডুবে কলেজছাত্র নিখোঁজ

  © সংগৃহীত

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা সরকারি দেবেন্দ্র কলেজের স্নাতকোত্তর শেষ বর্ষের ছাত্র রনি বিশ্বাস (২৬) পদ্মা নদীতে বালুবাহী ভলগেটের ধাক্কায় ট্রলার ডুবে নিখোঁজ রয়েছেন। এই ঘটনায় দুইজন গুরুতর আহত হয়েছেন।

গত বৃহস্পতিবার দুপুরে পদ্মা নদীর বয়ড়া এলাকায় এ ঘটনা ঘটে। রনি বিশ্বাস উপজেলার চালা ইউনিয়নের দিয়াবাড়ি হাসমিলান গ্রামের কাদের বিশ্বাসের ছেলে। আহতরা হলেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুদুর রহমান ও মনির হোসেন।

জানা যায়, বৃহস্পতিবার সকালে রনি বিশ্বাস, আহত মাসুদুর রহমান ও মনির হোসেনসহ স্থানীয় নয়জন তরুণ উপজেলার বয়ড়ার চরে বনভোজনের আয়োজন করেন। সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার পদ্মার নদীর আন্ধারমানিক খেয়া ঘাট থেকে একটি ইঞ্জিন চালিত ট্রলারে করে তারা বয়ড়া চরের উদ্দেশ্যে রওয়না হন। পথিমধ্যে বালুবাহী একটি ভলগেটের ধাক্কায় তাদের ট্রলারটি ডুবে যায়। এতে অন্যরা সাঁতরে তীরে উঠতে পারলেও কলেজছাত্র রনি বিশ্বাস নিখোঁজ হন।

এদিকে খবর পেয়ে পাটুরিয়া ঘাটস্থ ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা শুরু করেন। বিকাল ৩টা পর্যন্ত উদ্ধার অভিযান চালিয়েও রনির খোঁজ না পাওয়া যায়নি।

এ বিষয়ে, পাটুরিয়া ঘাট ফায়ার সার্ভিসের সাব-অফিসার সাবজেল হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান চালানো হয়। তবে তিন ঘণ্টা চেষ্টার পরও ট্রলার ও নিখোঁজ ছাত্রের সন্ধান পাওয়া যায়নি। বিকাল তিনটায় অভিযান সমাপ্ত ঘোষণা করা হয়। শুক্রবার আবার উদ্ধার অভিযান চালানো হবে।

 


সর্বশেষ সংবাদ