০৩ ডিসেম্বর ২০১৯, ২০:৩২

ইবির নতুন প্রেস প্রশাসক ড. মোস্তফা জামাল

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) নতুন প্রেস প্রশাসক হিসেবে দায়িত্ব পেয়েছেন বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. আবু হেনা মোস্তফা জামাল।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) দুপুরে প্রিন্টিং প্রেস অফিসে তিনি অনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহন করেন। দায়িত্বগ্রহন অনুষ্ঠানে নতুন প্রেস প্রশাসককে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয় এবং বিদায়ী প্রশাসককে সংবর্ধনা দেওয়া হয়। দায়িত্বগ্রহনের মধ্যদিয়ে অধ্যাপক ড. আবু হেনা মোস্তফা জামাল সদ্য সাবেক প্রেস প্রশাসক অধ্যাপক ড. হাবিবুর রহমানের (রহমান হাবিব) স্থলাভীষিক্ত হলেন।

দায়িত্বগ্রহন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-বিশ্ববিদ্যালয়ের প্রগতিশীল শিক্ষক সংগঠন শাপলা ফোরামের সভাপতি অধ্যাপক ড. রেজওয়ানুল ইসলাম, সাধারণ সম্পাদক অ্যধাপক ড. মাহবুবর রহমানসহ প্রিন্টিং প্রেস অফিসের কর্মকর্তা-কর্মচারীরা।

এ বিষয়ে নতুন প্রেস প্রশাসক অধ্যাপক ড. আবু হেনা মোস্তফা জামাল বলেন, ‘বিশ^বিদ্যালয় প্রেসকে আধুনিকায়নের মধ্যে দিয়ে একটি অনন্য জায়গায় নিয়ে যেতে চাই।’ এসময় তিনি বিশ^বিদ্যালয়ের শিক্ষকদের যেসব গবেষণা (আর্টিকেল) বিভিন্ন জার্নালে প্রকাশিত হয়েছে, সেগুলো বই আকারে প্রকাশ করার কথা জানান।