বাঁচানো গেল না সেই ইডেন ছাত্রীকে

ইডেন কলেজ ছাত্রী আকলিমা আকতার জুই

রাজধানীর বিজয় সরণিতে মোটরসাইকেল থেকে পড়ে আহত ইডেন মহিলা কলেজের ছাত্রী আকলিমা আকতার জুঁই মারা গেছেন। সোমবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়। জুঁই ইডেনের রাষ্ট্রবিজ্ঞান বিভাগে মাস্টার্সের শিক্ষার্থী ছিলেন। তার গ্রামের বাড়ি নোয়াখালী জেলার চাটখিল উপজেলায়। তার বাবার নাম আবুল কালাম।

জুঁইয়ের বান্ধবী রিতু বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সকাল সাতটার দিকে ঢামেকের আইসিইউতে জুঁই মারা যান। এছাড়া ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল খানও জুঁইয়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিধি মোতাবেক পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

জুঁইয়ের পরিবার সূত্র জানায়, জুঁই মিরপুরের পূর্ব কাজিপাড়ায় থাকতেন। সেখান থেকে গত শনিবার সকালে উবারের মোটরসাইকেলযোগে ফার্মগেট এলাকায় কোচিংয়ে যাওয়ার সময় পড়ে যান তিনি। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক আইসিইউতে রাখার পরামর্শ দেন।

জুই

উদ্ধারকারী মোটরসাইকেলচালক সুমনের বরাত দিয়ে এক পুলিশ কর্মকর্তা জানান, মিরপুরের কাজিপাড়া থেকে জুঁইকে নিয়ে ফার্মগেট যাওয়ার পথে বিজয় সরণি মোড়ে ব্যাগ থেকে মোবাইল বের করতে গিয়ে পেছন থেকে নিচে পড়ে যান জুঁই। পরে লোকজনের সহযোগিতায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান চালক (সুমন)। সেখানে দুই দিন চিকিৎসাধীন থাকার পর না ফেরার দেশে চলে যান জুঁই।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ