ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন

  © টিডিসি ফটো

নানান আয়োজন ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন করেছে ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়।

এ উপলক্ষে বুধবার (১৩ নভেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ওয়াজ মাহফিল, মিলাদ, দোয়া, নাতে রসুল (সা.) এর আসর ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইসলামি আরবি বিশ্ববিদ্যায়ের উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ আহসান উল্লাহ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এ. এস. মাহমুদ। আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা নেছারিয়া কামিল মাদরাসার শায়খুল হাদীস অধ্যক্ষ ড. মুহাম্মদ কাফীলুদ্দীন সরকার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের মাননীয় ট্রেজারার এস. এম. এহসান কবীর।

অনুষ্ঠানে ইসলামি আরবি বিশ্ববিদ্যায়ের অধিভুক্ত মাদরাসার শিক্ষার্থীরা হামদ ও নাতে রসুল (সা.) পরিবেশন করেন। অনুষ্ঠান শেষে দেশ ও জাতির কল্যাণে এবং ইসলামি আরবি বিশ্ববিদ্যায়ের সার্বিক উন্নয়নে দোয়া ও মোনাজাত করা হয়।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন ইসলামি আরবি বিশ্ববিদ্যায়ের পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক সিরাজ উদ্দিন আহ্মাদ, উপ-রেজিস্ট্রার ড. মোঃ আবু হানিফা, সহকারী অধ্যাপক ড. জাভেদ আহমাদ, সহকারী রেজিস্ট্রার জনাব মোঃ জাকির হোসেন ও ফাহাদ আহমদ মোমতাজী, পরিকল্পনা ও উন্নয়নেরে পরিচালক মোঃ রেজাউল করিম, সহকারী পরিচালক মোঃ জিয়াউর রহমান প্রমুখ।
এছাড়াও বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ এতে উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ