টাইপিং মাস্টার ২.০ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন শাহাদাত হোসাইন 

  © টিডিসি ফটো

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ক্যাম্পাস টাইপিং মাস্টার ২.০-এর ক্যাম্পাসভিত্তিক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছেন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থী শাহাদাত হোসাইন। সোমবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে অনুষ্ঠানের পুরষ্কার বিতরণ ও সংগঠনের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান শুরু হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জবি উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইটি সোসাইটি মেন্টর অধ্যাপক ড. উজ্জ্বল কুমার আচার্য্যর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. শওকত জাহাঙ্গীর, লাইফ এন্ড আর্থ সায়েন্স অনুষদের ডিন অধ্যাপক ড. কাজী সাইফুদ্দীন, আইন অনুষদের ডিন অধ্যাপক ড. খ্রীষ্টিন রিচার্ডসন ও প্রক্টর ড. মোস্তফা কামাল।

এছাড়াও উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইটি সোসাইটির সভাপতি আসিফ আহমেদ রোজেল এবং সাধারণ সম্পাদক ইমরান নাজিরসহ অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ। এই প্রতিযোগিতায় ১০৫ জন প্রতিযোগী অংশগ্রহণ করেন।

বিজয়ী শাহাদাত হোসাইনকে তার অনুভূতি জানতে চাওয়া হলে, তিনি কোন মন্তব্য করতে রাজি হননি। আরেক প্রতিযোগী জানান, কঠোর অধ্যবসায়ের পর ও যথাযথ পারদর্শিতা তিনি দেখাতে পারেননি। তবে ভবিষ্যতে এ ধরনের প্রতিযোগিতায় নিজেকে সংযুক্ত রাখার অভিপ্রায় ব্যক্ত করেছেন।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ