ভর্তিচ্ছুদের সহায়তায় কুবি রোটার‍্যাক্ট ক্লাব

  © টিডিসি ফটো

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষা ২০১৯-২০ ভর্তিচ্ছু শিক্ষার্থীদের তথ্য ও এবং শৃঙ্খলা রক্ষায় কাজ করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় রোটার‍্যাক্ট ক্লাব।

৮ ও ৯ নভেম্বর কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার সময় কেন্দ্রের ভিতরে নিষিদ্ধ ব্যাগ মোবাইল ও ঘড়িসহ জিনিসপত্র জমা রেখে ভর্তিচ্ছুদের সহায়তা করেছে বিশ্ববিদ্যালয়ের সংগঠন রোটারেক্ট ক্লাব অফ কুমিল্লা ইউনিভার্সিটি। এছাড়াও ভর্তিচ্ছুদের কেন্দ্র সংক্রান্ত তথ্য দিয়ে নানাভাবে সহায়তা করেছে এই স্বেচ্ছাসেবী সংগঠন।

৮ ও ৯ নভেম্বর কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে চলমান ভর্তি পরীক্ষায় ভর্তিচ্ছুদের সহায়তায় রোটারেক্ট ক্লাব কেন্দ্র সংলগ্ন বুথ করে প্রায় ৫০০-৬০০ শিক্ষার্থীকে সহায়তা করে।

সংগঠনের সভাপতি বলেন, বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার সময় ভর্তিচ্ছুদের ব্যাগ মোবাইল ঘড়ি রাখা নিয়ে নানা সমস্যায় পড়তে হয় তাই আমদের এই উদ্যোগ। গতবছর আমরা সহায়তা দিয়েছে এই বছরে ও দিচ্ছি। আর্থিক সমস্যা ও স্বেচ্ছাসেবীর কারণে আমরা বেশি কেন্দ্রে থাকতে না পারলে ও আগামী ভর্তি পরীক্ষায় শহরের সব কেন্দ্রে বুথ গঠন করে সহায়তা করব।


সর্বশেষ সংবাদ