জাতির জনকের সমাধিতে ববি উপাচার্যের শ্রদ্ধা

  © টিডিসি ফটো

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) সদ্যনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন।

শুক্রবার (৮ নভেম্বর) দুপুর ১২ টায় উপাচার্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ কমপ্লেক্সে পৌঁছালে তাকে স্বাগত জানান স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীরা।

এসময় উপাচার্যের স্ত্রী ও কন্যাসহ আরও উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, বঙ্গবন্ধু হল, শেখ হাসিনা হল ও শেরেবাংলা হলের প্রভোস্ট, সহকারী প্রক্টর, শিক্ষক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক, বঙ্গবন্ধু পরিষদ, নীলদল, সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ-৭১ ববি শাখা, অফিসার্স অ্যাসোসিয়েশন, কর্মকর্তা-কর্মচারী ঐক্য পরিষদ, উপাচার্য কার্যালয়ের কর্মকর্তা, রেজিস্ট্রার অফিসের দু’জন সিনিয়র কর্মকর্তা, গ্রেড ১১-১৬ কল্যাণ পরিষদ এবং গ্রেড ১৭-২০ কল্যাণ পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রমুখ।

উপাচার্য সবার সঙ্গে সূরা ফাতেহা পাঠ করেন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট অন্য শহীদদের রূহের মাগফিরাত কামনা করেন। পরে তিনি সমাধি কমপ্লেক্স সংলগ্ন বঙ্গবন্ধু জাদুঘর পরিদর্শন করে পরিদর্শক বইতে সই করেন।

উল্লেখ্য, অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন গত বুধবার (৬ নভেম্বর) বরিশাল বিশ্ববিদ্যালয় উপাচার্য হিসেবে যোগ দিয়েছেন।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ