জাবিতে হামলার প্রতিবাদে ববিতে মানববন্ধন

  © টিডিসি ফটো

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) আন্দোলনকারী শিক্ষক- শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে মানববন্ধন করেছে বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) শাখা সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) বেলা ১১ টায় বিশ্ববিদ্যালয়ের মূল ফটকের সামনে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। এ সময় বক্তারা জাবিতে সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও বিচারের দাবী জানান।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সভাপতি মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী সুজয় শুভ বলেন, অবিলম্বে সন্ত্রাসী ভিসি ফারজানা ইসলামকে অপসারণ করা হোক ও হামলাকারীদের দ্রুত বিচারের আওতায় আনা হোক।

বাংলা বিভাগের শিক্ষার্থী রাজু গাজী বলেন, এই ধরনের সন্ত্রাসী কর্মকান্ড বিশ্ববিদ্যালয়ে কখনো কাম্য নয়। হামলাকারীদের দ্রুত বিচারের আওতায় আনা হোক।

শিক্ষার্থী আক্তারুজ্জামান সিয়াম বলেন, যে ভিসি শিক্ষার্থীদের উপর হামলা করাতে পারে সে কখনোই ভিসির মত গুরুত্বপূর্ণ পদে থাকার যোগ্য নয়। তাকে দ্রুত অপসারণ করা হোক।

উল্লেখ্য, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে দুর্নীতির অভিযোগে আন্দোলনের সূচনা হলেও পরবর্তীতে উপাচার্যের পদত্যাগের এক দফা দাবিতে আন্দোলন করে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা।


মন্তব্য

সর্বশেষ সংবাদ