আবাসিক হল পরিদর্শনে নেমেছে চবি কর্তৃপক্ষ

হল পরিদর্শনে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ  © টিডিসি ফটো

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) চারটি হল পরিদর্শন করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। উপাচার্যের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলসমূহ পরিদর্শনে বের হয় বিশ্ববিদ্যালয় প্রশাসন। শনিবার (১২ অক্টোবর) বিকেল সোয়া চারটায় বিশ্ববিদ্যালয়ের প্রীতিলতা হল পরিদর্শনের মধ্য দিয়ে শুরু হয় এই অভিযান।

এদিন পর্যায়ক্রমে বিশ্ববিদ্যালয়ের প্রীতিলতা, শামসুন নাহার, শহীদ আব্দুর রব ও দেশনেত্রী বেগম খালেদা জিয়া হল পরিদর্শন করা হয়।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন আবাসিক হলসমূহের প্রভোস্ট, প্রক্টোরিয়াল বডির সদস্য, নিরাপত্তা বাহিনীর সদস্য এবং বিশ্ববিদ্যালয়ের কর্মরত সাংবাদিকবৃন্দ। একে একে সকল হল পরিদর্শন করা হবে বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

পরিদর্শনকালে গণমাধ্যমের উদ্দেশ্যে বিশ্ববিদ্যালয়ের দায়িত্বপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. শিরীন আখতার বলেন, আমাদের শিক্ষার্থীরা কেমন আছে, কীভাবে থাকছে এবং সার্বিক নিরাপত্তা ব্যবস্থা কতটুকু আছে সেসব দেখতেই আমরা বের হয়েছি। কোনো তল্লাশি বা অন্যকিছু না, আমরা পরিদর্শনে বেরিয়েছি। আমাদের এখানে কোন টর্চার সেল বা এই ধরনের কিছু নেই।

তবে বুয়েটের মত যাতে কোনো ঘটনা না ঘটে সেই জন্য আমরা পরিদর্শনে বেরিয়েছি। হলে অনুমতি না থাকা সত্ত্বেও রাজনৈতিক পরিচয়ে যারা সীট দখল করে আছে, তাদের বিষয়ে ভর্তি পরীক্ষার পরে সিদ্ধান্তের কথা জানান তিনি।


মন্তব্য

সর্বশেষ সংবাদ