বুয়েটের ভিসিকে ঘিরে ধরেছে হাজারো গ্রামবাসী (ভিডিও)

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) উপাচার্য অধ্যাপক সাইফুল ইসলাম ও তার সফরসঙ্গীদের ঘিরে রেখেছে আবরারের গ্রামবাসী। আজ মঙ্গলবার বিকাল ৫টার সময় আবরারের হত্যার বিচার দাবি করে বিভিন্ন স্লোগান দিতে দিতে তাদের অবরুদ্ধ করে রাখে হাজারো গ্রামবাসী।

এসময় গ্রামের শিশু থেকে শুরু করে বৃদ্ধরাও উপাচার্যের গাড়িবহরকে চতুর্দিক থেকে ঘিরে রাখে। এবং বুয়েট ছাত্র আবরারের হত্যার বিচার দাবি করে স্লোগান দেয়। ‘আবরারের হত্যাকারীদের ফাঁসি চাই’, ‘বিচার চাই চাই’ স্লোগানে ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখায়। উত্তেজিত গ্রামবাসীর প্রতিবাদের মুখে উপাচার্যের সঙ্গে আসা কুষ্টিয়ার পুলিশ সুপার পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছেন।

এই রিপোর্ট রেখার সময় সাড়ে ৫টা পর্যন্ত উপাচার্য ও তার সফরসঙ্গীদের আবরারের বাড়িতে যেতে দেয়নি। এসময় উপাচার্য পথের অবরুদ্ধ হয়ে পড়লে পুলিশ তাকে উদ্ধার করে। এবং তারা আবরারের বাড়িতে যাওয়ার চেষ্টা করছে।

এদিকে আবরারের ছোটভাইয়ের সঙ্গে পুলিশ সদস্যদের কথা কাটাকাটির খবর ছড়িয়ে পড়লে পরিস্থতি আরও উত্তেজনায় রূপ নেয়।

এদিকে বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকাণ্ডের তিনদিন পর আজ সকাল ১০টার দিকে তার বাড়ি কুষ্টিয়ার পথে রওনা দেন বুয়েটের উপাচার্য অধ্যাপক সাইফুল ইসলাম ও তার সফরসঙ্গীরা। সেখানে তারা আবরারের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাতে এ সফর।

 


মন্তব্য

সর্বশেষ সংবাদ