খুবিতে তিন দিনব্যাপী শিক্ষা সমাপনী অনুষ্ঠান

  © টিডিসি ফটো

খুলনা বিশ্ববিদ্যালয় (খুবি) ১৬ ব্যাচের শিক্ষার্থীদের তিন দিনব্যাপী শিক্ষা সমাপনী অনুষ্ঠান শুরু হয়েছে। বুধবার (২৫ সেপ্টেম্বর) ক্যাম্পাসের হাদী চত্বরে বেলুন উড়িয়ে আনুষ্ঠানিকভাবে শিক্ষা সমাপনী অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান।

উদ্বোধনের পর ক্যাম্পাস থেকে বাস ও ট্রাকযোগে একটি র‌্যালি বের হয়ে ময়লাপোতা মোড় হয়ে, রয়েল মোড়, শিববাড়ি মোড়, নতুন রাস্তার মোড়, বয়রা বাসস্ট্যান্ড, সোনাডাঙ্গা বাসস্ট্যান্ড, জয়বাংলা মোড় এবং জিরোপয়েন্ট হয়ে দুপুর সোয়া ১টায় ফের ক্যাম্পাসে এসে পৌঁছায়। এ সময় শিক্ষার্থীরা রং উৎসবে মেতে ওঠে।

এছাড়া বিকেল ৫ থেকে রাত ৯ টা পর্যন্ত খুলনা বিশ্ববিদ্যালয় মুক্তমঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস, ছাত্রবিষয়ক পরিচালক প্রফেসর মো. শরীফ হাসান লিমন, সহকারী ছাত্রবিষয়ক পরিচালক এবং সমাপনী ব্যাচের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের দ্বিতীয় দিন বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকাল ৯টা ৩০ মিনিটে খুলনা বিশ্ববিদ্যালয়ের আচার্য জগদীশ চন্দ্র বসু একাডেমিক ভবনের সাংবাদিক লিয়াকত আলী মিলনায়তনে আনুষ্ঠানিক অনুষ্ঠান ও স্লাইড শো এবং বিকেল ৪ থেকে রাত ৯ টা পর্যন্ত খুলনা বিশ্ববিদ্যালয় মুক্তমঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠান। তৃতীয় দিন শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সমাপনীর দিন বিকেল ৪টা ৩০ মিনিটে মুক্তমঞ্চে কনসার্ট অনুষ্ঠিত হবে।


সর্বশেষ সংবাদ