দুদুর কুশপুত্তলিকা দাহ করেছে তিতুমীর কলেজ ছাত্রলীগ

  © টিডিসি ফটো

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকি প্রদান করায় বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুকে গ্রেফতার ও বিএনপির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল, ছাত্র সমাবেশ ও কুশপুত্তলিকা দাহ করেছে সরকারি তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা।

শনিবার (২১ সেপ্টেম্বর) সকাল ১০ টায় কলেজের প্রধান ফটকের সামনে মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়। এসময় কলেজ শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা দুদুর গ্রেফতার ও বিএনপির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

বিক্ষোভ মিছিল শেষে সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি মো. রিপন মিয়া বলেন, ‘শামসুজ্জামান দুদু আমাদের আবেগের জায়গা জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে যে কটূক্তি করেছে তা সারা বাংলাদেশের মানুষের মনে আঘাত লেগেছে। তাকে যেখানে পাওয়া যাবে সেখানেই গণধোলাই দেওয়া হবে। অনতিবিলম্বে দেশের মানুষের সামনে ক্ষমা না চাইলে বাংলাদেশ ছাত্রলীগ তার উপযুক্ত জবাব দিবে।’

সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়ল বলেন, শামসুজ্জামান দুদু প্রধানমন্ত্রীকে নিয়ে যে কটূক্তি করেছে সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগ তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে। এসময় তিনি দুদুর গ্রেফতারের দাবী জানান।

বিক্ষোভ মিছিল শেষে ছাত্রলীগ চত্বরে শামসুজ্জামান দুদুর কুশপুত্তলিকা দাহ করা হয়। এ সময় কলেজ ছাত্রলীগের নেতাকর্মীদের হাতে নানান স্লোগান সংবলিত ব্যানার দেখিয়ে প্রতিবাদ করতে দেখা গেছে।

দুদুর কুশপুত্তলিকা দাহ

উল্লেখ্য, গত ১৭ সেপ্টেম্বর একটি বেসরকারি টেলিভিশনের টকশোতে শামসুজ্জামান দুদুর বলেছেন, ‘শেখ মুজিবুর রহমানের সরকারের যেভাবে পতন হয়েছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সেইভাবে পতন হবে।’ তার এ বক্তব্যের প্রতিবাদে বিভিন্ন মহল থেকে প্রতিবাদ জানানো হয়েছে।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ