খালেদা জিয়ার মুক্তির দাবি রাবি বিএনপিপন্থী শিক্ষকদের

শিক্ষকদের মানববন্ধন  © টিডিসি ফটো

জাতীয়তাবাদী দলের চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কারা মুক্তির দাবিতে মানববন্ধন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শিক্ষক ফোরাম। বৃহস্পতিবার সকালে বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবন সামনে এই মানববন্ধন করেন তারা।

জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের সভাপতি অধ্যাপক ড. হাবীবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন শিক্ষক ফোরামের সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মামুনুর রশীদ, শিক্ষক সমিতির সাবেক সভাপতি অধ্যাপক ড. আমজাদ হোসেন, কলা অনুষদের ডিন অধ্যাপক ড. ফজলুল হক প্রমুখ।

এসময় বক্তারা বলেন, বেগম খালেদা জিয়াকে কারাগারে রেখে বাংলাদেশকে কলঙ্কিত করা হয়েছে। তিনি অসুস্থ অথচ তার সুস্থতার জন্য জামিন পর্যন্ত দেওয়া হচ্ছে না। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তাছাড়া দেশে রোহিঙ্গা সমস্যা আবার আসামের মুসলমানদের আমাদের দেশে পাঠানোর চেষ্টা করা হচ্ছে কিন্তু সরকার থেকে কোন পদক্ষেপ নেওয়া হচ্ছে না। আজকে বিভিন্নভাবে দুর্নীতি হচ্ছে কিন্তু দেখার কেউ নেই। তবে কি এই জন্য আমাদের দেশকে স্বাধীন করেছি। মানববন্ধনে বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় বেগম খালেদা জিয়াকে অবিলম্বে মুক্তির দাবি জানান তারা।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ