ডেঙ্গু নিয়ে স্ট্যাটাসের দু’দিন পরেই চলে গেলেন মেহেদী

  © টিডিসি ফটো

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে রাজধানীর তিতুমীর কলেজের শিক্ষার্থী মেহেদী হাসান কামাল না ফেরার দেশে চলে গেছেন। বুধবার সন্ধ্যায় মিরপুরের একটি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুর পূর্বে সোমবার প্রচন্ড জ্বরে আক্রান্ত ছিলেন মেহেদী। এসময় তিনি তার ফেসবুক প্রোফাইলে এক স্ট্যাটাসে লিখেছেন, ‘প্রচন্ড জর, মাথা আর শরীর ব্যথা দোয়া করবেন’।

মেহেদী কলেজের ইংরেজি বিভাগের ২০০৯-১০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন। এবার মাস্টার্স পরীক্ষা দিয়েছে তিনি। তার গ্রামের বাড়ী চাঁদপুর জেলায়। থাকতেন রাজধানীর মুগদা এলাকায়।

মেহেদির পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, প্রচণ্ড জ্বরে ভুগছিলেন সে। পরে অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালে নিয়ে আসা হয়।

হাসপাতালের আইসিইউর দায়িত্বরত কর্মকর্তারা জানিয়েছেন, মেহেদী ডেঙ্গু নিয়ে সোমবার (১৯ আগস্ট) হাসপাতালে ভর্তি হন। তার রক্তের প্লাটিলেট কমে অনেক নিচে চলে এসেছিল। চিকিৎসাধীন অবস্থায় বুধবার সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে তার মৃত্যু হয়।

দেখুন: ডেঙ্গুতে প্রাণ গেল তিতুমীর কলেজের ছাত্র মেহেদীর

এছাড়া এরআগেও ডেঙ্গুতে আক্রান্ত হয়ে কলেজের মেহেদী হাসান (২৫) নামে অর্থনীতি বিভাগের (২০১০-২০১১) মাস্টার্সের আরও এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।


সর্বশেষ সংবাদ