খুবি শিক্ষকের পিতার মৃত্যুতে উপাচার্যের শোক

  © ফাইল ছবি

খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) ইংরেজি ডিসিপ্লিনের সহযোগী অধ্যাপক মো. সারওয়ার জাহানের পিতা মো. তৈমুর রহমানের মৃত্যুতে বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান গভীর শোক প্রকাশ করেছেন।

বুধবার (২১ আগস্ট) এক শোকবার্তায় তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

মো. তৈমুর রহমান গত ১৯ আগস্ট সকালে ঢাকার ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তাঁর বয়স হয়েছিলো ৮৮ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও চার কন্যাসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তিনি রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজে অধ্যাপনা করতেন।

ঢাকার মোহাম্মদপুরে প্রথম নামাজে জানাজা এবং পরে রাজশাহীতে বাদ মাগরিব হেলেনাবাদ ঈদগাহ মাঠে দ্বিতীয় নামাজ শেষে তাঁকে রাজশাহীর হেলেনাবাদ কবরস্থানে দাফন করা হয়।

এছাড়া একই সঙ্গে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ, কলা ও মানবিক স্কুলের ডিন প্রফেসর ড. শেখ মো. রজিকুল ইসলাম, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস ও ইংরেজি ডিসিপ্লিন প্রধান প্রফেসর ড. আহমেদ আহসানুজ্জামানসহ সংশ্লিষ্ট ডিসিপ্লিনের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ