এবার ডেঙ্গু কেড়ে নিল কলেজছাত্রের প্রাণ

  © সংগৃহীত

টাঙ্গাইলের মির্জাপুরে ডেঙ্গু আক্রান্ত হয়ে খন্দকার কাজল (২০) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার রাত ১০ টার দিকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। হাসপাতাল কর্তৃপক্ষ এ তথ্য নিশ্চিত করেছে।

কাজল উপজেলার উয়ার্শী ইউনিয়নের খৈলসিন্দুর গ্রামের খন্দকার আলম মিয়ার ৩ সন্তানের মধ্যে বড়। তিনি মির্জাপুর সরকারি কলেজের বিএসএস ১ম বর্ষের ছাত্র ছিলেন।

জানা যায়, ৪ আগস্ট জর নিয়ে কুমুদিনী হাসপাতালে যান কাজল। পরে তার ডেঙ্গুতে আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত হয়। প্রথমদিকে অবস্থা অনেকটা স্বাভাবিক থাকলেও হঠাৎ করেই রক্তের প্লাটিলেটের মাত্রা কমতে থাকে কাজলের। একপর্যায়ে রক্ত বমিও শুরু হয়। এ অবস্থায় গতকাল বুধবার রাত ১০ টার দিকে তিনি মারা যান।

এদিকে কলেজছাত্র কাজলের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। গতকাল সকালে জানাজা শেষে তাকে দাফন করা হয়েছে বলে জানান স্থানীয় ওয়ার্ড মেম্বার শামছুল আলম।

মির্জাপুর কুমুদিনী হাসপাতালের পরিচালক ড. প্রদীপ কুমার জানান, রক্তে দ্রুত প্লাটিলেটের মাত্রা কমে যাওয়ায় কাজলের মৃত্যু হয়। ডেঙ্গু আক্রান্ত হয়ে এটাই মির্জাপুর কুমুদিনীতে প্রথম মৃত্যু বলে জানান তিনি।

উল্লেখ্য, হাসপাতালটিতে গত ১৫ দিনে ডেঙ্গু নিয়ে ভর্তি হয়েছে শতাধিক। তার মধ্যে ৯১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছে আর চিকিৎসাধীন রয়েছে এখনও ১৩ জন।


সর্বশেষ সংবাদ