জ‌বির আন্তঃবিভাগ ফুটবলের পুরস্কার বিতরণ

  © টিডিসি ফটো

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ৫ম আন্তঃবিভাগ ফুটব‌ল প্র‌তি‌যো‌গিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হ‌য়ে‌ছে। প্র‌তিযো‌গিতায় চ্যাম্পিয়ন হয়েছে ভূ‌গোল ও প‌রি‌বেশ বিভাগ এবং রানার্সআপ হয় অর্থনীতি বিভাগ।

বুধবার দুপুর ১টায় বিশ্ববিদ্যালয়ে রফিক ভবনে চ্যাম্পিয়ন ও রানার্সআপদের হা‌তে পুরস্কার তুলে দেন বিশ্ববিদ্যালয় ট্রেজারার অধ্যাপক মো. সেলিম ভূঁইয়া।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য ট্রেজারার অধ্যাপক সেলিম ভূঁইয়া বলেন, ক্রীড়া খাতে বাজেটের যথোপযুক্ত ব্যাবহার হয়ে থাকে। এবার থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপ উভয় দলকেই অর্থ দেয়া হবে। এছাড়া এসময় তিনি কেন্দ্রীয় খেলার মাঠের দুরবস্থার কথা উল্লেখ করে তার সংস্কারের তাগিদ দিয়েছেন।

ক্রীড়া উপ-কমিটির (ফুটবল) আহ্বায়ক ও অনুষ্ঠানের সভাপতি অধ্যাপক ড. মো. জাকির হোসেন ব‌লেন, আন্তঃবিভাগ ফুটবলে কোয়াটার ফাইনালে উঠা দলগুলোকে টোকেন মানি দেওয়া হোক। কেননা যে দলগু‌লো নতুন কিংবা সে‌মিফাইনা‌লে যায় তারা আর্থিক দৈন্যতায় থা‌কে।

বিশ্ববিদ্যালয় ক্রীড়া কমিটির সদস্য সচিব গে‌ৗতম কুমার দাসের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন অর্থনীতি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. আইনুল ইসলাম, ভূগোল ও পরিবেশ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মল্লিক আকরাম হোসেন।

৫ম আন্তঃবিভাগ ফুটবলে সেরা গোল রক্ষক নির্বাচিত হয়েছেন ভূগোল ও পরিবেশ বিভাগের গোলরক্ষক আশিকুর রহমান সোহান, প্রতিপক্ষের জা‌লে ৩ গোল দি‌য়ে সেরা গোলদাতা ‌যৌথভা‌বে নির্বাচিত হোন মার্কেটিং বিভাগের রাশেদ ও অর্থনীতির আবির। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় অর্থনীতি বিভাগের শিক্ষার্থী মো. আবু রায়হান তন্ময়।

এছাড়া পুরস্কার বিতরণী অনুষ্ঠানে দুই বিভাগের শিক্ষার্থী, শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছি‌লেন।


সর্বশেষ সংবাদ