ডেঙ্গু সচেতনতায় ছাত্র মৈত্রীর লিফলেট বিতরণ

  © টিডিসি ফটো

ডেঙ্গু জ্বরের লক্ষণ ও এর থেকে বেঁচে থাকার জন্য করণীয় বিষয় সম্পর্কে ধারনা প্রদানের জন্য সাধারণ শিক্ষার্থীদের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্র মৈত্রী। সোমবার দলীয় টেন্ট থেকে এই কর্মসূচী শুরু করে সংগঠনটি।

দলীয় সূত্রে জানা যায়, বেলা ১২ টার দিকে ‘সচেতন হই জীবন বাচাই’ এই শ্লোগানকে সামনে রেখে ক্যাম্পাসের বিভিন্ন ভ্রমমাণ দোকান ও বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে সাধারণ শিক্ষার্থীদের মাঝে সচেতনমূলক লিফলেট বিতরণ করেন নেতাকর্মীরা।

ছাত্র মৈত্রী ইবি শাখার সাধারণ সম্পাদক আব্দুর রউফ এর নেতৃত্বে বেলা ১২ টার দিকে কর্মসূচীতে অংশ নেন সহ-সভাপতি আশিকুজ্জামান, দপ্তর সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পু, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আকতারুজ্জামান আজাদ, শেখ রাসেল হলের সভাপতি আশিকুর রহমানসহ অন্যন্যরা।

এ বিষয়ে ছাত্র মৈত্রীর সাধারণ সম্পাদক আব্দুর রউফ বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের প্রত্যেকটা শিক্ষার্থী যেন ডেঙ্গুর ভয়াবহতা সম্পর্কে জেনে সচেতন হতে পারেন সেই জন্যই আমাদের এই কর্মসূচী। এছাড়া শুধু শিক্ষার্থীই নয়, তারা যেন তাদের পরিবারকেও ডেঙ্গুর ভয়াবহতা ও করণীয় সম্পর্কে ধারনা দিতে পারেন সেই দায়বদ্ধতা থেকেই আমাদের এই লিফলেটের বিতরণ।’


সর্বশেষ সংবাদ