এবার কবি নজরুলের শিক্ষার্থীকে বাস থেকে ফেলে দিল হেলপার

  © টিডিসি ফটো

রাজধানীর সরকারি কবি নজরুল কলেজের এক শিক্ষার্থীকে সিটিতে চলাচলকারী মঞ্জিল নামে এক যাত্রীবাহী বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে। জানা যায়, প্রতিদিনের মতো সে তার বাসার সামনে থেকে বাসে উঠতে গেলে বাসের হেলপার উঠার পর জায়গা হবে না বলে ধাক্কা দিয়ে নিচে ফেলে দেয়।

আজ রবিবার সকাল ১০টার দিকে চিটাগাং রোড সানারপাড় এলাকায় এ দূর্ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থার অবনতি হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তার উন্নত চিকিৎসার জন্য রাজধানীর শেরেবাংলা নগরে অবস্থিত জাতীয় অর্থোপেডিক (পঙ্গু) হাসপাতালে স্থানান্তরিত করে।

এ ঘটনায় আহতের নাম কাজী সবুজ আহমেদ। তার বাবার নাম কাজী আহমদ উল্লাহ। সবুজ কবি নজরুল সরকারি কলেজের একাদশ শ্রেণীর বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী। সবুজরা চিটাগাং রোড সানার পাড় এলাকার স্থানীয় বাসিন্দা বলে জানা গেছে।

আহতের ভাই সোহেল দ্যা ডেইলি ক্যাম্পাসকে জানিয়েছেন, সবুজ প্রতিদিনের মতো সানার পাড়া থেকে কলেজের উদ্দেশ্যে বাসে উঠে। সবুজ বাসের দরজা থেকে উপরে উঠতে চাইলে জায়গা নেই বলে হেলপার ধাক্কা দিয়ে তাকে নিচে ফেলে দেয়।

তিনি জানান, এ ঘটনায় সবুজ গুরুতর আহত হয়েছেন। তার হাতে পাঁচটি আঙ্গুল ভেঙে যায়। তার ভেঙে যাওয়া হাতের আঙুল অপারেশন করতে হবে বলে জানিয়েছেন ডাক্তার। এসময় তার প্রচুর রক্তক্ষরণ হচ্ছিলো বলেও জানান সবুজের বড় ভাই।

এ ব্যাপারে সবুজের বাবা কাজী আহমদ উল্লাহ বলেন, আমার ছেলেকে হেলপার ধাক্কা দিয়ে নিচে ফেলে দিয়ে মেরে ফেলতে চাইছে। আজ আমার ছেলে মরেও যেতে পারতো। আমি আমার ছেলের ক্ষতিপূরণ চাই। এছাড়া মঞ্জিল বাস মালিক এবং এ হত্যা চেষ্টায় সংশ্লিষ্ট সকলের দৃষ্টান্তমূলক বিচার চাই।

কাজী সবুজ আহমেদ

এ ব্যাপার থানায় কোন অভিযোগ করা হয়েছে কিনা জানতে চাইলে তিনি জানান, আমরা আপাতত সবুজের সুস্থতা নিয়ে আছি। এ বিষয়ে পরে কথা বলে বিস্তারিত জানানো হবে।


সর্বশেষ সংবাদ