কলেজ ছাত্রী লাঞ্চনার প্রতিবাদে মৌলভীবাজারে শিক্ষার্থীদের বিক্ষোভ

  © টিডিসি ফটো

মৌলভীবাজার সরকারি মহিলা কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী সুমাইয়া আক্তারকে লাঞ্ছনাকারী আব্দুস সালামের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে শিক্ষার্থীরা।

গতকাল মঙ্গলবার দুপুরে মৌলভীবাজার কোর্ট এলাকায় সাধারণ শিক্ষার্থীদের আয়োজনে এ বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

সংগীতশিল্পী মীর ইউসুফ আলীর সভাপতিত্বে ও মৌলভীবাজার সরকারি কলেজের শিক্ষার্থী ও বাংলাদেশ ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার জেলা সংসদের সভাপতি সুবিনয় রায় শুভর পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন- মৌলভীবাজার সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী রাবেয়া আক্তার বৃষ্টি, ফারজানা আক্তার, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট মৌলভীবাজার জেলা শাখার সমন্বয়ক রেহনুমা রুবাইয়াৎ, মৌলভীবাজার সরকারি কলেজের শিক্ষার্থী বিশ্বজিৎ নন্দী, সুমন কান্তি দাশ, পিনাক দেব, ফাহিম চৌধুরী প্রমুখ।

এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন ভুক্তভোগী সুমাইয়া আক্তারের বাবা লুৎফুর রহমান, চাচা হাবিবুর রহমান এবং স্থানীয় প্রথম আলো বন্ধুসভার নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত ২০ জুলাই দুপুরে কলেজ থেকে বাড়ি ফেরার পথে শহরের বেরিরপাড় এলাকায় আব্দুস ছালাম নামের এক বখাটে যুবক সুমাইয়াকে মারধর করে। পরে ওই ছাত্রীকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ছাত্রীর পিতা বাদী হয়ে থানায় মামলা করেছেন। আসামি ছালামকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছে পুলিশ।


সর্বশেষ সংবাদ