বেরোবি রিসার্চ ইনিস্টিটিউটের অফিসারকে ছাত্রলীগ নেতার কিল-ঘুষি

  © টিডিসি ফটো

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ড.ওয়াজেদ রিসার্চ এন্ড গবেষণা ইন্সটিটিউটের রিসার্চ অফিসার আবু সাইদ মো: আহসান সিদ্দীকীকে শার্টের কলার ধরে কিল-ঘুষি, অশালিন ভাষায় গালিগালাজ ও হুমকি দেয়ার অভিযোগ উঠেছে বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সাবেক শিক্ষার্থী হাসান আলীর উপর। হাসান আলী ছাত্রলীগের বর্তমান কমিটির শহীদ মুখতার এলাহী হল শাখা ছাত্রলীগের সভাপতি।

ভুক্তভোগী সেই অফিসার হাসান আলীর শাস্তির দাবিতে বিশ্ববিদ্যালয় রেজিস্টার বরাবর লিখিত অভিযোগ করেন। অভিযোগ পত্র থেকে জানা যায়, এমফিল পিএইচডি পোগ্রামের শিক্ষার্থী ভর্তির নির্দিষ্ট তারিখ শেষ হওয়ার পর হাসান আলী বিলম্ব ফি ছাড়াই ভর্তি করানোর জন্য দায়িত্বরত অফিসার আবু সাইদ কে চাপ দিলে তিনি ভর্তি করানোর অপারোগতা প্রকাশ করে। এক পর্যায়ে তাকে দেখে নেয়ার হুমকি দিয়ে বাইরে যায় এবং পাঁচ মিনিট পর বাইরে থেকে ৬/৭ জনসহ ফিরে এসে অফিসারের শার্টের কলার ধরে কিল ঘুষি, অশালিন ভাষায় গালিগালাজ করতে থাকে এবং চেয়ার তুলে আক্রমণ করতে চাড়াও হয়।

ভুক্তভোগী অফিসার আবু সাইদ বলেন, নৈতিক দায়িত্ব পালন করা কালে শিক্ষার্থী কর্তৃক শারীরিক লাঞ্ছিত, হুমকি এবং এ ধরণের আচরণে অন্যান্য কর্মকর্তাদের নিরুৎসাহিত করবে। এ ব্যাপারে বেরোবির সাবেক শিক্ষার্থী হাসান আলীর বিরুদ্ধে শাস্তিমূলোক ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানাচ্ছি।


সর্বশেষ সংবাদ