তিতুমীর কলেজ বিতর্ক ক্লাবের নতুন কমিটি

  © টিডিসি ফটো

সরকারি তিতুমীর কলেজকে প্রতিনিধিত্বকারী সহশিক্ষামূলক সংগঠন ‘তিতুমীর কলেজ বিতর্ক ক্লাব’। সংগঠনটির প্রতিষ্ঠার পর থেকে একের পর এক সাফল্যের সাক্ষী হচ্ছে কলেজটি। সম্প্রতি সংগঠনটির নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে কণ্ঠ ভোটে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন সংগঠনটির প্রতিষ্ঠাতা মাহবুব হাসান রিপন। সাধারণ সম্পাদক হিসেবে প্রতিষ্ঠাকালীন পদটি ধরে রেখেছেন মো. হাসনাইন।

সোমবার দুপুরে সংগঠনটির সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে কমিটির বিষয়টি জানানো হয়েছে। এরআগে সংগঠনটির কার্যনির্বাহী পরিষদের কমিটির ঘোষণা দেন কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ও বিতর্ক ক্লাবের মডারেটর সালমা আক্তার।

বিতর্ক ক্লাব নবনির্বাচিত সদস্যরা হলেন: সিনিয়র সহ-সভাপতি (প্রশাসন) মো. জাবেদ ইকবাল, সহ-সভাপতি (বিতর্ক) তাজবীর আহমেদ, সহ-সভাপতি (যোগাযোগ) মো. সাজেদুল ইসলাম, মহা-পরিচালক (পরিচালক প্যানেল) ফরিদ আহমেদ নিলয়, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক (সদস্য উন্নয়ন ও সমন্বয়) হাসানুল করিম সাকির, যুগ্ম সাধারণ সম্পাদক (অনুষ্ঠান ও কর্মশালা) সৌম্য পিউরিফিকেশন, সাংগঠনিক সম্পাদক (কলা ও সমাজবিজ্ঞান) ইশা ইসরাত, সাংগঠনিক সম্পাদক (বিজ্ঞান ও বাণিজ্য) লুভনা রহমান, কোষাধ্যক্ষ মো. মাকসুদুর রহমান ওলি, প্রচার ও প্রকাশনা সম্পাদক এস আই পাভেল।

এছাড়া কমিটিতে হিসেবে দপ্তর সম্পাদক আনিকা তাসনিম অনন্যা, বিতর্ক ও ক্যারিয়ার সম্পাদক ইশরাত জাহান লাজুকি, পাঠচক্র, কুইজ ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মির্জা রাকিব, শিক্ষা- সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মেহেদী হাসান, কার্যনির্বাহী সদস্য যথাক্রমে সৈয়দ জারিন, ফয়সাল আহমেদ ফাহিম, নুসরাত নাসরিন সামিরকে নির্বাচিত করো হয়েছে।

নবগঠিত কমিটির ব্যাপারে সংগঠনটির মডারেটর সালমা আক্তার বলেন, স্বপ্ন একটি পরিকল্পনা। আর এই পরিকল্পনা বাস্তবায়নে কাজ করবে সরকারি তিতুমীর কলেজ বিতর্ক ক্লাব। নতুন কমিটিকে আগামীর অনেক চ্যালেঞ্জ জয় করতে হবে।

সংগঠনটির নবনির্বাচিত সভাপতি মাহবুব হাসান রিপন বলেন, কমিটিতে যারা এসেছেন তাঁদের বিশ্বাস করতে হবে- আপনি ক্লাবের প্রতিটি সদস্যের প্রতিনিধি। তাঁদের হয়ে একটি দায়িত্ব আপনাকে দেওয়া হয়েছে। এই দায়িত্ব আপনি যতটুকু সৎ ও স্বচ্ছতার সাথে পালন করবেন ক্লাব ততটুকুই এগিয়ে যাবে।


সর্বশেষ সংবাদ