নজরুল বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগের নতুন সভাপতি ইরফান আজিজ

  © টিডিসি ফটো

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি) আইন ও বিচার বিভাগের নতুন বিভাগীয় প্রধান হিসেবে সহকারী অধ্যাপক মোহাম্মদ ইরফান আজিজ দায়িত্ব গ্রহণ করেছেন।

মঙ্গলবার বিকালে আইন ও বিচার বিভাগের বিভাগীয় প্রধানের অফিস কক্ষে নতুন বিভাগীয় প্রধানকে ফুলের শুভেচ্ছা জানানো হয়। এরপর সদ্য বিদায়ী বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক মো. আহসান কবীরকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন আইন ও বিচার বিভাগের প্রভাষক আসাদুজ্জামান নিউটন, কাজী ইকরামুল হক ও ইব্রাহিম রায়হান এবং আইন ও বিচার বিভাগের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীবৃন্দ।

বিভাগীয় প্রধান হিসেবে নিয়োগ প্রাপ্ত সহকারী অধ্যাপক মো. মোহাম্মদ ইরফান আজিজ বলেন, আইন ও বিচার বিভাগে সেশনজট মুক্ত রাখার ধারাবাহিক বজায় রাখার পাশাপাশি নিয়মের মধ্যে থেকে শিক্ষার্থীদের সর্বোচ্চ সুযোগ সুবিধা প্রদান করা হবে। সেই সাথে বিভাগের সকল কার্যক্রমে শিক্ষক ও শিক্ষার্থীদের সহযোগিতার আহ্বান জানান ইরফান আজিজ।

উল্লেখ্য, সহকারী অধ্যাপক মো. ইরফান আজিজ ২০১৫ সালে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের আইন ও বিচার বিভাগে প্রভাষক হিসেবে শিক্ষকতা জীবন শুরু করেন। পূর্বে তিনি এশিয়া স্পেসিফিক বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা করছেন।


সর্বশেষ সংবাদ