ইবির আইন বিভাগের নতুন সভাপতি ড. নুরুন নাহার

ড. নুরুন নাহার
ড. নুরুন নাহার  © টিডিসি ফটো

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আইন ও শরীয়াহ অনুষদভুক্ত আইন বিভাগের নতুন সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন বিভাগের অধ্যাপক ও অনুষদের সাবেক ডিন ড. নুরুন নাহার।

বুধবার দুপুরে তিনি আনুষ্ঠানিকভাবে দায়িত্বগ্রহণ করেন। এর মাধ্যমে তিনি সদ্য বিদায়ী সভাপতি অধ্যাপক ড. জহুরুল ইসলামের স্থলাভিষিক্ত হয়েছেন।

বিভাগীয় সূত্রে জানা যায়, বিভাগের সদ্য বিদায়ী সভাপতি অধ্যাপক ড. জহুরুল ইসলামের দায়িত্বের মেয়াদ শেষ হওয়ায় গত ২৮ মে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী অধ্যাপক ড. নুরুন নাহারকে আইন বিভাগের নতুন সভাপতি হিসেবে নিয়োগ দেন।

বুধবার দুপুরে বিভাগীয় সভাপতির কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে তিনি দায়িত্বভার গ্রহণ করেন। এতে তিনি আমাগীকাল থেকে তিনবছরের পর্যন্ত এ পদে দায়িত্ব পালন করবেন বলে বিভাগীয় সূত্রে বলা হয়েছে।

বিদায়ী সভাপতির সভাপতিত্বে দায়িত্বগ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী। বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, আইন অনুষদের ডীন অধ্যাপক ড. রেবা মন্ডল, আল-ফিকহ্ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. নাছির উদ্দিন আহমেদ, সহকারী অধ্যাপক আলতাফ হোসেনসহ বিভিন্ন বিভাগের সভাপতি ও শিক্ষকরা।


সর্বশেষ সংবাদ