তাসফিকের লাশ ভেসে উঠলো ১৬ ঘন্টা পর

হাবিপ্রবির ১৭ তম ব্যাচের পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী তাসফিক। ইনসেটে লাশের ছবি
হাবিপ্রবির ১৭ তম ব্যাচের পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী তাসফিক। ইনসেটে লাশের ছবি

দিনাজপুরের হাজী মোহাম্মাদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তাসফিক হোসাইন নামে এক শিক্ষার্থী রাবার ড্যামে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়েছিলেন। তার লাশ উদ্ধার করা হয়েছে।

জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে ৯ টা থেকে ১২ টা পর্যন্ত রংপুর বিভাগীয় ইউনিট থেকে আগত ডুবুরিসহ অনেকে খোঁজ করেও তারা লাশ পাননি। দীর্ঘ ১৬ ঘন্টা পর আজ বুধবার সকাল ৮ টার দিকে পুনরায় খোজার জন্য নামার প্রস্তুতি নিচ্ছিলেন ডুবুরিরা। এ সময় হঠাৎ তারা ব্রিজের পাশে লাশ দেখতে পান। পরে সেটিকে উদ্ধার করে উপরে নিয়ে আসেন বলে নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ড.মাহবুব হোসেন ।

বর্তমানে ঘটনাস্থলে বিশ্ববিদ্যালয় প্রশাসনসহ স্থানীয় পুলিশ প্রশাসন উপস্থিত আছেন। লাশের পরিবারের লোকজনও সেখানে উপস্থিত রয়েছেন ।

এর আগে মঙ্গলবার তাসফিক হোসাইন বন্ধুদের সাথে রাবার ড্যামে মোহপুরে বেড়াতে যায়। গোসল করার জন্য তাসফিক হোসাইন বন্ধুদের সাথে রাবার ড্যাম মোহনপুরের আত্রাই নদীতে নামে এবং গোসলের এক পর্যায়ে স্রোতের গতিতে ভেসে দূরে চলে যায়। সাতার না জানায় গভীর পানিতে সে ডুবে যায়। তার বন্ধুরা তাকে বাচার আপ্রাণ চেষ্টা করেও তাকে আর ফেরাতে পারে না । স্থানীয় লোকজনদের তাকে বাচাতে অনুনয় বিনয় করলেও তেমন কেউ সাড়া দেয়নি বলে জানান তার বন্ধুরা। তাৎক্ষণিক দিনাজপুর ফায়ার সার্ভিসের অফিসে যোগাযোগ করেন তারা।

উল্লেখ্য, তাসফিক হোসাইন ছিলেন হাবিপ্রবির ১৭ তম ব্যাচের পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী। তার বাসা চট্রগ্রাম।সে ছিলো চার ভাইবোনের মধ্যে সকলের বড়। তাঁর বাবা বাংলাদেশ নৌ বাহিনীর একজন কর্মকর্তা ।

পড়ুন:বিসিএসে এই প্রথম তৃতীয় পরীক্ষক নিয়োগ

পড়ুন: শিক্ষক আমদানি: কপালে উঠলো শিক্ষাবিদদের চোখ!


সর্বশেষ সংবাদ