বন্ধুদের সামনেই তলিয়ে গেল হাবিপ্রবির তওসিফ, লাশ খুঁজছে সবাই

তাসফিক হোসাইন পরিসংখ্যান বিভাগের ছাত্র
তাসফিক হোসাইন পরিসংখ্যান বিভাগের ছাত্র

দিনাজপুরের হাজী মোহাম্মাদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তাসফিক হোসাইন নামের এক শিক্ষার্থী রাবার ড্যামে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়েছেন। তাসফিক হোসাইন বিজ্ঞান অনুষদের পরিসংখ্যান বিভাগের ২০১৭তম ব্যাচের শিক্ষার্থী।

খোঁজ নিয়ে জানা যায়, মঙ্গলবার তাসফিক হোসাইন বন্ধুদের সাথে রাবার ড্যামে মোহপুরে বেড়াতে যায়। বন্ধুদের সাথে ফুটবল খেলে এক পর্যায়ে গোসল করার জন্য তাসফিক হোসাইন বন্ধুদের সাথে রাবার ড্যাম মোহনপুরের আত্রাই নদীতে নামে। এক পর্যায়ে বন্ধুদের সামনেই স্রোতের গতিতে ভেসে দূরে চলে যায়। সাতার না জানায় গভীর পানিতে পরে সে ডুবে যায়।

তাৎক্ষণিকভাবে তার এক বন্ধু দ্রুত দিনাজপুর রেঞ্জের ফায়ার সার্ভিসে ফোন দিলে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত উদ্ধার কার্যক্রম পরিচালনা করতে সেখানে যান। কিন্তু তাদের সাথে কোন ডুবুরি না থাকায় উদ্ধার অভিযান চালাতে পারে না। পরে বিভাগীয় ইউনিট রংপুরে যোগাযোগ করা হলে সেখান থেকে রাত ৯.৩০ মিনিটের দিকে ডুবুরি এসে উদ্ধার কাজ পরিচালনা শুরু করেন। এ রিপোর্ট লিখা পর্যন্ত নিখোঁজ তাসফিককে উদ্ধার করা যায়নি। বর্তমানে ঘটনাস্থলে বিশ্ববিদ্যালয় প্রশাসনসহ স্থানীয় পুলিশ প্রশাসন উপস্থিত আছেন।

তাসফিক হোসাইন হাবিপ্রবির পরিসংখ্যান বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী। বাসা চট্রগ্রাম। চার ভাইবোনের মধ্যে সে ছিলো সকলের বড়। তাঁর বাবা বাংলাদেশ নৌ বাহিনীতে কর্মরত রয়েছেন।

পড়ুন:ডুবুরিরা খুঁজে পায়নি, তাসফিকের লাশ ভেসে উঠলো ১৬ ঘন্টা পর


সর্বশেষ সংবাদ