নিখোঁজ রুয়েট শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

সাফি মাহমুদ
সাফি মাহমুদ

নদীতে গোসল করতে নেমে নিখোঁজ রাজশাহী ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজির (রুয়েট) শিক্ষার্থী সাফি মাহমুদ রিফাতের (২৪) মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল বিকাল ৪টার দিকে নিখোঁজের ২৭ ঘণ্টা পর ডিগ্রির মোড় খেয়াঘাটের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তিনি নওগাঁ শহরের কোমাইগাড়ী মহল্লার সিরাজুল ইসলামের ছেলে ও রুয়েটের ইলেকট্রিকাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিলেন।

জানা গেছে, ঈদের পরদিন গত বৃহস্পতিবার বেলা ১টার দিকে বাড়ির পাশে ছোট যুমনা নদীতে গোসল করতে নেমে সাঁতার কেটে নদী পার হওয়ার সময় মাঝনদীতে ডুবে যান সাফি। খবর পেয়ে রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে তল্লাশি শুরু করে। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টা পর্যন্ত নদীর এক কিলোমিটার এলাকাজুড়ে তল্লাশি চালিয়ে সাফিকে না পেয়ে অভিযান স্থগিত করা হয়। পরে গতকাল বিকাল ৪টার দিকে সাফির মরদেহ ভেসে ওঠে।

নওগাঁ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ইনচার্জ সবুর আলী জানান, ১০ সদস্যর একটি উদ্ধারকারী দল বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টার থেকে নিখোঁজ শিক্ষার্থীকে উদ্ধারে অভিযান শুরু করে। রাত সাড়ে ৮টায় উদ্ধার অভিযান স্থগিত করা হয়। পরে গতকাল বিকাল ৪টার দিকে ভাসমান অবস্থায় সাফির মরদেহ উদ্ধার করা হয়।


সর্বশেষ সংবাদ