খুবির অগ্রগতিতে কেসিসি পাশে থাকবে: মেয়র

  © টিডিসি ফটো

পবিত্র মাহে রমজান উপলক্ষে খুলনা বিশ্ববিদ্যালয় (খুবি) অফিসার্স কল্যাণ পরিষদের উদ্যোগে নগরীর কেডিএ এভিনিউস্থ হোটেল রয়্যালে গতকাল মঙ্গলবার এক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে অফিসার্স কল্যাণ পরিষদের সভাপতি শেখ মুজিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন খুলনা সিটি কর্পোরেশনের (কেসিসি) মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক।

কেসিসি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক খুবি অফিসার্স পরিষদের এই আয়োজনের জন্য ধন্যবাদ জানান এবং সবাই যাতে সুন্দরভাবে মাহে রমজানের রহমত, মাগফেরাত ও নাজাত লাভ করতে পারে সেজন্য মহান আল্লাহ পাকের অনুগ্রহ কামনা করেন। তিনি দেশ, দেশের মানুষ, প্রধানমন্ত্রীসহ সবার জন্য দোয়া কামনা করেন। সকলে মিলে খুলনা মহানগরীকে একটি উন্নত শহর হিসেবে গড়ে তোলার জন্য আহ্বান জানান মেয়র। খুলনা বিশ্ববিদ্যালয়ের অগ্রগতি সাধনে সিটি কর্পোরেশন সব সময়ই পাশে থাকবে এবং একইসাথে মহানগরীর উন্নয়নে বিশ্ববিদ্যালয়ও কেসিসিকে অতীতের মতো সহযোগিতা করবে বলে তিনি প্রত্যাশা ব্যক্ত করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ ও রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস। আরও বক্তব্য রাখেন পরিষদের সহ-সভাপতি উপ-রেজিস্ট্রার মোঃ তারিকুজ্জামান লিপন, পরীক্ষা নিয়ন্ত্রক(চলতি দায়িত্ব) শেখ শারাফাত আলী, উপ-রেজিসস্ট্রার জিএম লুঃফর রহমান।

এছাড়াও উপস্থিত ছিলেন- খুলনা সদর থানা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট মোঃ সাইফুল ইসলাম। ইফতার পূর্বে মাহে রমজানের তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন এবং দোয়া পরিচালনা করেন বিশ্ববিদ্যালয় মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মোস্তকিম বিল্লাহ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পরিষদের সাধারণ সম্পাদক দীপক চন্দ্র মন্ডল। এ সময় পরিষদের নির্বাহী কমিটির অন্যান্য সদস্যবৃন্দসহ বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ