ববি ছাত্রের পেটে বোতল ঢুকিয়ে দেওয়া হলো, পাকস্থলী ছিদ্র

আহত ছাত্র

বরিশাল বিশ্ববিদ্যালয় ( ববি) শিক্ষার্থীর উপর সন্ত্রাসী হামলা চালিয়েছে বিশ্ববিদ্যালয়েরই অপর দুই শিক্ষার্থী। মঙ্গলবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ৬ষ্ঠ ব্যাচের ফিন্যান্স ও ব্যাকিং বিভাগের শিক্ষার্থী সাজ্জাদ হোসেন ডালিম উপর এ হামলা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ইফতারের সময় ক্যাম্পাস সংলগ্ন একটি দোকানে সাজ্জাদের সাথে প্রাঞ্জল রয় (মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান বিভাগ- ৫ম ব্যাচ),তাশাহুদ ইসলাম রনি (রাষ্ট্রবিজ্ঞান বিভাগ - ৫ম ব্যাচ) এর কথা কাটাকাটি হয়। তর্কাতর্কির এক পর্যায়ে সাজ্জাদের পেটে পেপসির বোতল পেটে ঢুকিয়ে দেয় প্রাঞ্জল রায় ও রনি। এতে তাঁর পাকিস্থলি ছিদ্র হয়ে গেছে। গুরুত্বর অবস্থায় তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত অপারেশন সফল হলেও শঙ্কা কাটেনি।

এদিকে সাজ্জাদের উপর হামলাকারী প্রাঞ্জল রয় ও রনিকে প্রাথমিক ধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। হামলাকারীরা বর্তমানে বন্দর থানায় পুলিশের হেফাজতে রয়েছেন। এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের প্রক্টোরিয়াল বডি বাদী হয়ে সাজ্জাদের পক্ষে মামলা করার সিদ্ধান্ত নিয়েছেন এবং হামলাকারীদের বিশ্ববিদ্যালয় প্রশাসন কর্তৃক কঠোর শাস্তির আশ্বাস দিয়েছেন।

আহত সাজ্জাদ দেখতে হাসপালে অবস্থান করছেন বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ড. এ কে এম মাহবুব হাসান, বিসিসি মেয়র সেরনিয়াবাদ সাদেক আব্দুল্লাহ্, জেলা প্রশাসক অজিয়র রহমান, বিএমপি কমিশনার, বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দ। এ ধরণের ন্যাক্কারজনক ঘটনা যেন ভবিষ্যতে পুনরাবৃত্তি না হয়; সে জন্য শিক্ষার্থীরা এর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে।


মন্তব্য

সর্বশেষ সংবাদ