বিশিষ্টজনদের সম্মানে যবিপ্রবিতে ইফতার মাহফিল

ইফতার মাহফিলের দোয়া অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও অন্যান্য নেতৃবৃন্দ
ইফতার মাহফিলের দোয়া অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও অন্যান্য নেতৃবৃন্দ

বিশিষ্ট শিক্ষাবিদ, সুধী সমাজ ও নাগরিক সম্মানে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (যবিপ্রবি) ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠান হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সম্মেলন কক্ষে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

ইফতার পূর্বে বিশিষ্টজনদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন যবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন। শুভেচ্ছা বক্তব্যে তিনি বলেন, আপনাদের আগমনে আমাদের পারস্পারিক বন্ধন আরও দৃঢ় করবে বলে আমি মনে করি। পারস্পারিক সৌহার্দ্য ও সম্প্রীতিই পারে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে একটি বিশ্ব মানের প্রতিষ্ঠানে রূপান্তর করতে। তাই এ বিশ্ববিদ্যালয়কে সামনের দিকে এগিয়ে নিতে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

ইফতারের পূর্বে দোয়া অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়, দেশ ও জাতির কল্যাণ কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া-মোনাজাত পরিচালনা করেন বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম মাওলানা মো. আকরামুল ইসলাম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক মো. আব্দুল মজিদ, ডিজিএফআই যশোরের কর্নেল জিএস মোহাম্মদ হাফিজ মাহমুদ, যশোর আঞ্চলিক কৃষি গবেষণা ইনস্টিটিউটের মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ড. গোবিন্দ চন্দ্র বিশ্বাস, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. ইকবাল কবির জাহিদ ও সাধারণ সম্পাদক ড. মো. নাজমুল হাসান, রেজিস্ট্রার প্রকৌশলী মো. আহসান হাবীব প্রমুখ।

এ ছাড়া ইফতার ও দোয়া মাহফিলে যবিপ্রবির বিভিন্ন অনুষদের ডিন, অধ্যাপকগণ, দপ্তর প্রধানগণ, চেয়ারম্যানবৃন্দ, সহযোগী অধ্যাপকবৃন্দ, আইন উপদেষ্টাবৃন্দ, উপ-রেজিস্ট্রার, বিভিন্ন দপ্তরের উপ-পরিচালকবৃন্দ উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ