জবি প্রেসক্লাবের উদ্বোধন

বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক মীজানুর রহমান  © ফারহানা খানম

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) কর্মরত প্রগতিশীল সাংবাদিকদের সংগঠন জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব কার্যালয়ের উদ্বোধন করেছেন বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান। এসময় বিভিন্ন সমস্যা সমাধানে সাংবাদিকদের ভূমিকা নিয়ে আলোচনা করেন উপাচার্য।

শুক্রবার বিকেলে অবকাশ ভবনের ৪০৪ নম্বর কক্ষে প্রেসক্লাবের অফিস আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। এসয় উপাচার্য
বলেন, অনেক বিষয় আছে যেগুলো উপাচার্য পর্যন্ত পৌছায় না, কিন্তু সে বিষয়গুলো আমরা মিডিয়ার মাধ্যমে জানতে পারলে সুষ্ঠু সমাধান করতে পারি। আর এসব বিষয়গুলো তুলে ধরার মাধ্যমে সাংবাদিকরা আমাদের সহযোগী হিসেবে কাজ করে থাকেন।

উপাচার্য বলেন, প্রেসক্লাবে কোন ভেদাভেদ থাকবে না। সবার সাথে ভালো সম্পর্ক রেখেই আমাদের এগিয়ে যেতে হবে। জবি প্রেসক্লাবের অফিস উদ্বোধন নিয়ে তিনি বলেন, আজ থেকে আনুষ্ঠানিক ভাবে কার্যক্রম শুরু হলো বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের।

জবি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) জাহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইফতার মাহফিলের সভাপতি রাকিবুল ইসলাম। এসময় তিনি বলেন, মহান মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করেই প্রেসক্লাবের যাত্রা শুরু। আমরা সব সময়ই প্রগতিশীলতা, অসাম্প্রদায়িকতা ও নিরপেক্ষতা স্লোগান নিয়ে এ বিশ্ববিদ্যালয়কে ইতিবাচকভাবে উপস্থাপন করে আসছি।

এছাড়াও ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা কাজী মোবারক হোসেন কোতয়ালী থানার ওসি (তদন্ত) মওদুদ হাওলাদার, শাখা ছাত্র ইউনিয়ন সভাপতি মিফতাহ আল এহসান তুর্য প্রমুখ।


মন্তব্য

সর্বশেষ সংবাদ