হাবিপ্রবি প্রগতিশীল শিক্ষক ফোরামের দোয়া ও ইফতার মাহফিল

দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) প্রগতিমনা শিক্ষকদের সংগঠন প্রগতিশীল শিক্ষক ফোরামের উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৫মে) সন্ধ্যায় দিনাজপুর শহরের বালুবাড়ী গ্রীনভিউ কমিউনিটি সেন্টারে এই ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে হাবিপ্রবি প্রগতিশীল শিক্ষক ফোরামের সভাপতি ও হাবিপ্রবির সাবেক উপাচার্য প্রফেসর মো. রুহুল আমিনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, ফোরামের সাধারণ সম্পাদক প্রফেসর ড. বলরাম রায়, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. এসএম হারুন-উর রশিদ, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি সফিকুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু ইবনে রজব, দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, দিনাজপুর শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবির সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজুসহ প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা, হুইপ ইকবালুর রহিম এর নেতৃত্বে হাজী হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে একটি মডেল বিশ্ববিদ্যালয় এবং পূর্ব পশ্চিমের মধ্যে না থেকে সকলকে সাথে নিয়ে কাজ করার জন্য উপাচার্যের প্রতি আহবান জানান ।

ইফতারের আগে দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন ফোরামের সহ-সভাপতি প্রফেসর ড. মো আনিস খান।


মন্তব্য

সর্বশেষ সংবাদ