ইডেনে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের নতুন কমিটি

নতুন নেতৃত্বে সায়মা-শাহিনুর  © টিডিসি ফটো

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট ইডেন কলেজ শাখার দ্বাদশ কমিটির অনুমোদন করা হয়েছে। মঙ্গলবার সংগঠনটির কার্যালয়ে নবগঠিত কমিটির অনুমোদন করা হয়। কমিটিতে ব্যবস্থাপনা বিভাগের মাস্টার্সের ছাত্রী সায়মা আফরোজকে সভাপতি এবং একই বিভাগের তৃতীয়বর্ষের ছাত্রী শাহিনুর আক্তার সুমিকে সাধারণ করা হয়েছে।

সংগঠনটির নবনির্বাচিত সভাপতি সায়মা আফরোজ জানান, সামজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট সব সময় সাধারণ শিক্ষার্থীদের নিয়ে কাজ করে থাকে। বিশেষ করে বর্তমানে ঢাবি অধিভুক্ত ৭ কলেজের বিদ্যমান সংকটের (একাডেমিক ক্যালেন্ডার প্রকাশ, সেশনজট নিরসন, পরীক্ষা ও ফলাফল প্রকাশের কাজ ত্বরান্বিত করা) বিষয়ে কাজ করব।

তিনি বলেন, ইডেন কলেজের বিভিন্ন অভ্যন্তরীণ যেকোনো সংকট মোকাবেলায় অবিলম্বে ছাত্র সংসদ নির্বাচন, ৭টি রুটে বাস সার্ভিস চালু, আবাসন সংকট, লাইব্রেরী-সেমিনারে পর্যাপ্ত বই, স্যানিটেশনের সুব্যবস্থা, অব্যাহত ফি বৃদ্ধি নিরসনসহ সব ধরণের সমস্যা নিয়ে নবগঠিত কমিটি কাজ করবে।

এসময় কলেজ শাখার আহবায়ক তৌফিকা লিজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সায়মা আফরোজের পরিচালনায় কাউন্সিলে উপস্থিত ছিলেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় সভাপতি মাসুদ রানা, কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রাশেদ শাহরিয়ার ও কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক রাফিকুজ্জামান ফরিদ।


মন্তব্য

সর্বশেষ সংবাদ