জঙ্গি হামলার আশঙ্কায় থাকা নাগরিকদের নিরাপত্তা দেয়া হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী

  © টিডিসি ফটো

জঙ্গিবাদ এবং মাদক থেকে দূরে থেকে নিজেদের ভবিষ্যৎ বিনির্মানের প্রতি আত্মনিয়োগ করতে শিক্ষার্থীদের প্রতি আহবান জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। রবিবার সকালে বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের (বুটেক্স) নবীন বরণ এবং বিদায় সংবর্ধনা-২০১৯ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহবান জানান।

এসময় তিনি বলেন, বাংলাদেশে যে সকল নাগরিক জঙ্গি হামলার আশঙ্কায় রয়েছে, তাদের সবার নিরাপত্তার জন্য কাজ করছে আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনী।

বুটেক্সের ৪৫তম ব্যাচের নবীনবরণ এবং ৪০তম ব্যাচের বিদায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মোঃ আবুল কাশেম এবং জামালপুর সদর আসনের সংসদ সদস্য প্রকৌশলী মোজাফ্ফর হোসেন (এম.পি)। বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়েছে।

উপাচার্য অধ্যাপক মোঃ আবুল কাশেম বলেন, বাংলাদেশের অর্থনীতিতে বৈদেশিক মুদ্রা অর্জনের সবথেকে বড় খাত টেক্সটাইল শিল্পে দক্ষ জনশক্তি তৈরি করতে বুটেক্স সবসময় সচেস্ট রয়েছে।

এছাড়াও অনুষ্ঠানে ইনস্টিটিউট অব টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স এন্ড টেকনোলজিস্ট এর সভাপতি ইঞ্জিনিয়ার শফিকুর রহমান, বুটেক্স ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ জুয়েল রানা এবং সাবেক সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বুটেক্স ছাত্রলীগের সভাপতি নাজমুল আলম সাকিব। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বুটেক্স ছাত্রলীগের সাধারন সম্পাদক মাঈনুল ইসলাম লিংকন।


সর্বশেষ সংবাদ