ভোক্তা অধিকার দিবস উপলক্ষে ইবিতে বর্ণাঢ্য র‌্যালি

বিশ্ব ভোক্তা অধিকার দিবসের র‌্যালিতে কনজুমার ইয়ুথ বাংলাদেশ ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার নেতৃবৃন্দ।
বিশ্ব ভোক্তা অধিকার দিবসের র‌্যালিতে কনজুমার ইয়ুথ বাংলাদেশ ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার নেতৃবৃন্দ।  © এ আর রাশেদ

বিশ্ব ভোক্তা অধিকার দিবস উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বর্ণাঢ্য র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার কনজুমার ইয়ুথ বাংলাদেশ ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা র‌্যালি ও সমাবেশের আয়োজন করে।

‘সচেতন হোন, সুন্দর জীবনের জন্য’ এই শ্লোগানকে সামনে রেখে সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের অনুষদ ভবনের সামনে থেকে র‌্যালি বের হয়। র‌্যালিটি ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এসময় র‌্যালিতে ‘পণ্যে আমার অধিকার, জানার আছে দরকার’, ‘ভোক্তা হলে সচেতন, বন্ধ হবে অনিয়ম’, ‘ভোক্তা অধিকার নিশ্চিত করি, খাদ্যে ভেজাল রোধ করি’, সহ বিভিন্ন শ্লোগান সম্বলিত প্ল্যাকার্ড ও ফেস্টুন প্রদর্শন করে শিক্ষার্থীরা।

র‌্যালিটি প্রশাসন ভবনের সামনে গেলে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. এম শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা, পরিবহন প্রশাসক অধ্যাপক ড. রেজওয়ানুল ইসলাম র‌্যালিতে যোগ দেন।

র‌্যালি শেষে সকাল সাড়ে ১১টার দিকে খাদ্যে ভেজাল প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষে অনুষদ ভবনের সামনে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন কনজুমার ইয়ুথ ইবি শাখার উপদেষ্টা অধ্যাপক ড. মেহের আলী, সহযোগী অধ্যাপক ড. রাশিদুজ্জামান, কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সম্পাদক ইমরান শুভ্রর প্রমুখ।

এসময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, কনজুমার ইয়ুথ ইবি শাখার উপদেষ্টা সহকারী অধ্যাপক আনিচুর রহমান, প্রভাষক শরিফুল ইসলাম জুয়েল, কনজুমার ইয়ুথ বাংলাদেশ ইবি শাখার সহ-সভাপতি এ আর রাশেদ, যুগ্ম সম্পাদক ওয়াহেদ আলি, কোষাধ্যক্ষ সাজেদা আক্তার জলিসহ সংগঠনটির বিভিন্ন পর্যায়ের সদস্যরা ।


সর্বশেষ সংবাদ