শেকৃবিতে গাঁজাসহ চার শিক্ষার্থী আটক

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (শেকৃবি) গাঁজাসহ বহিরাগত চার শিক্ষার্থী ধরা পড়েছে।
শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (শেকৃবি) গাঁজাসহ বহিরাগত চার শিক্ষার্থী ধরা পড়েছে।  © টিডিসি ফটো

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (শেকৃবি) গাঁজাসহ বহিরাগত চার শিক্ষার্থী ধরা পড়েছে।  শুক্রবার রাতে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গবেষণা মাঠ থেকে তাদেরকে আটক করা হয়।  পরে তাদের শেরেবাংলা নগর থানায় সোপর্দ করে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি।

আটকরা হলেন, প্রেসিডেন্সি ইউনিভার্সিটির ইলেকট্রনিক অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইটিই) বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী প্রকাশ রহমান, ইস্টান ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মো. নাদিম আনজুম রুমি, ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির শিক্ষার্থী সোহাগ আলী ও ঢাকা কলেজের মনোবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী পাপন আহমেদ।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মো. মহব্বত আলী জানান, রাত সোয়া ৮টায় কেন্দ্রীয় গবেষণা মাঠে উপ-উপাচার্য ড. মো. সেকেন্দার আলী, প্রক্টর ড. ফরহাদ হোসাইন, শেরেবাংলা হলের প্রাধ্যক্ষ মো. হাসানুজ্জামান আকন্দ, সহকারী প্রক্টর মো. দুলাল সরকার এই চার বহিরাগত শিক্ষার্থীকে গাঁজা সেবন অবস্থায় দেখতে পেলে তাদেরকে আটক করেন।

এ সময়ে তাদের দেহ তল্লাশি করে গাঁজা, কাচি, ব্যাগ, পাঁচটি মোবাইল, একটি পাওয়ার ব্যাংক এবং কিছু টাকা পাওয়া যায়। পরবর্তীতে প্রক্টর স্যারের নির্দেশে জব্দ মালামালসহ তাদের পুলিশে সোপর্দ করা হয়।

 


সর্বশেষ সংবাদ