নজরুল বিশ্ববিদ্যালয়ে চাকরি মেলা

অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের সাথে উপাচার্য অধ্যাপক ড. সৌমিত্র শেখর
অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের সাথে উপাচার্য অধ্যাপক ড. সৌমিত্র শেখর  © টিডিসি ফটো

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে ক্যারিয়ার ফেস্ট সিজন-২। আজ বুধবার (৭ জুন) দিনব্যাপী বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরির ৩য় তলায় ক্যারিয়ার ক্লাবের আয়োজনে অনুষ্ঠিত হয় চাকরি মেলা।  

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৌমিত্র শেখর। মেলায় বিভিন্ন কোম্পানিতে শিক্ষার্থীদের তাদের সিভি প্রদান করেন। সেই সিভিগুলো থেকে সিলেক্টেড সিভিধারীদের চাকরি ও ইন্টার্নশিপের ব্যবস্থা করবে আরএফএল, আরএসপিএল, মিনিস্টার, বিডিজবস, কর্পোরেট আস্ক, বেঙ্গল গ্রুপ, পোলার, জাগো ফাউন্ডেশনের মতো স্বনামধন্য কোম্পানিগুলো।

এছাড়াও দিনব্যাপী সিভি ইনরিচমেন্ট, ক্যাম্পাস টু কর্পোরেট, কর্পোরেট জবস এন্ড আওয়ার প্রিপ্রারেশন, সেশন অন ক্যারিয়ার ডেভেলপমেন্ট, ক্লাব এক্সপেরিয়েন্স শেয়ারিংসহ ক্যারিয়ার ডেভেলপমেন্ট বিষয়ক বিভিন্ন সেশনের আয়োজন করে ক্লাবটি।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. হুমায়ুন কবীর, প্রক্টর অধ্যাপক ড. উজ্জ্বল কুমার প্রধান, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক অধ্যাপক ড. তপন কুমার সরকার, ক্যারিয়ার ক্লাবের উপদেষ্টা চন্দন কুমার পাল, সালমান আল মামুন, হায়দার আলী খান, নায়মুল হাসান রাহাত প্রমুখ।

আয়োজন সম্পর্কে ক্লাবটির সভাপতি মির্জা শাকিল বলেন, প্রতিষ্ঠার পর থেকেই ক্লাব কার্নিভাল, জব ফেয়ার সিজন ওয়ানসহ  বেশকিছু ইভেন্ট আয়োজন করেছে ক্যারিয়ার ক্লাব। এরই ধারাবাহিকতায় নজরুল বিশ্ববিদ্যালয় ও ময়মনসিংহ বিভাগের বিশ্ববিদ্যালয় পর্যায়ের স্নাতক ও স্নাতকোত্তর শিক্ষার্থীদের জব অপরচুনিটির লক্ষ্যে এবছর ক্যারিয়ার ফেস্টের আয়োজন করা হয়েছে।


সর্বশেষ সংবাদ