গাঁজার গন্ধ শুকলে আজব চাকরি, বেতন ২৫ লাখ!

  © টিডিসি ফটো

চাকরি প্রাপ্ত ব্যক্তির একমাত্র কাজ হল গাঁজার গন্ধ শুকা। মাঝে মাঝে আবার এর কোনোটা খেতেও হবে। যার জন্য দেওয়া বছরে ৩২ হাজার ডলার বা প্রায় ২৫ লাখ টাকা বেতন।

গাঁজার সাথে সম্পৃক্ত বিভিন্ন বিষয়ে সমীক্ষা চালায় এ রকম একটি ওয়েবসাইট এমন কর্মীর সন্ধান করছে, যিনি প্রতিদিন গাঁজা শুকে বলে দিতে পারবে তার গুণগত মান কেমন।

সংস্থার বক্তব্য অনুযায়ী, যিনি সেলিব্রিটি এবং মারিজুয়ানার গুণগত মান নির্ধারণের জন্য যিনি বিখ্যাত তার সঙ্গেও যোগাযোগ করেছিল সংস্থাটি।

কোম্পানির প্রতিষ্ঠাতা ব্ল্যাক বলেছেন, এসব পণ্যের মধ্যে যা বাজারে আসবে তার সবকিছু পরীক্ষা করতে হবে প্রতিদিন। এই কাজের জন্য প্রতি মাসে দুই লাখ টাকার বেশি বেতন দেয়া হবে। সাথে আছে বিভিন্ন ধরনের উপহারও। এই গাঁজার মধ্যে কিছু আছে এমন- যেগুলো খেতে হবে এবং এর কিছু আবার পানও করতে হবে।

চাকরি প্রার্থীর যোগ্যতা সম্পর্কে ব্ল্যাক জানায়, এই চাকরি পেতে আবেদনকারীকে ১৮ বছর পার করতে হবে। আমেরিকা কিংবা কানাডার বাসিন্দা হতে হবে। কারণ, এই সমস্ত দেশে গাঁজা সেবন করা বা গাঁজাকে ধূমপানের জন্য ব্যবহার করা আইনে স্বীকৃত। পাশাপাশি গাঁজা সম্পর্কে এতটা উৎসাহ কেন সেটাও লিখে জানাতে হবে চাকরিপ্রার্থীকে।


সর্বশেষ সংবাদ