ভাইরাল হওয়া ভিডিও নিয়ে যা বললেন মেহজাবীন

মেহজাবীন
মেহজাবীন  © সংগৃহীত

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। নানা প্রজন্মের দর্শকের কাছে তার অভিনয়ের প্রশংসা। বিশেষ করে অপূর্ব ও আফরান নিশোর সঙ্গে জুটি বেঁধে দর্শক মুগ্ধ করে রেখেছেন এ লাক্স তারকা। বর্তমানে ব্যস্ত সময় পার করছেন নাটক-বিজ্ঞাপনের শুটিংয়ে। টিভি, ইউটিউব- সবখানেই নিয়মিত তার মুখ।

ক্যারিয়ারে যখন বসন্তকাল এমনি সময়ে উড়ে এলো মন্দ হাওয়া। চাউর হয়েছে এই অভিনেত্রীর সেক্স স্ক্যান্ডাল। সোমবার (১৬ সেপ্টেম্বর) অনলাইনে ভাইরাল হয়েছে ৩৪ সেকেন্ডের একটি সেক্স ভিডিও। যেটা অভিনেত্রী মেহজাবীনের নামে ছড়ানো হয়েছে।

মূলত ভিডিওটি কোনো এক পর্নো সাইটের বলে জানা গেছে। ভুয়া এই ভিডিও নিয়ে বিব্রত মেহজাবীন ও তার পরিবার। এ নিয়ে অভিনেত্রী মুখ খুলেছেন। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে তিনি মিথ্য অপবাদের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন।

তিনি লিখেছেন, ‘আজকে সামাজিক মাধ্যম ফেসবুকে একটা ভিডিও ছড়িয়েছে এবং এ নিয়ে কিছু অসাধু লোকজন বিভ্রান্তি সৃষ্টি করছেন। আমার সকল ফ্যান-ফলোয়ার এবং সমর্থকদের কাছে আমার অনুরোধ মিথ্যা খবর কিংবা ভিডিওতে বিশ্বাস করবেন না।’

আমি ইতোমধ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশ সাইবার ক্রাইম ডিপার্টমেন্টে যারা এসব বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছেন বা ছড়াতে সাহায্য করছেন তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেওয়ার অনুরোধ করেছি।


সর্বশেষ সংবাদ