জাতীয় শোক দিবসে দোয়া অনুষ্ঠানের আয়োজন করেছে আইআইইউসি

জাতীয় শোক দিবসে দোয়া অনুষ্ঠানের আয়োজন করেছে আইআইইউসি
  © ফাইল ফটো

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি) বিশেষ কর্মসূচি গ্রহণ করেছে।

আজ বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞপ্তিতে জানানে হয়, আগামীকাল ১৫ আগস্ট শনিবার ফজর ও যোহর নামাজ শেষে আইআইইউসি কেন্দ্রীয় মসজিদে শহীদ স্মরণে বিশেষ দোয়া, জাতীয় পতাকা অর্ধনমিত উত্তোলন এবং সকাল ১১টায় ভার্চুয়াল আলোচনা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক কে. এম. গোলাম মহিউদ্দিন। বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আলী আজাদীর সভাপতিত্বে ভার্চুয়াল আলোচনা ও দোয়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখবেন বিশ্ববিদ্যালয় ট্রাস্টের ভাইস চেয়ারম্যান অধ্যাপক ড. কাজী দ্বীন মোহাম্মদ।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখবেন বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. মোহাম্মদ দেলাওয়ার হোসেন। স্বাগত বক্তব্য রাখবেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কর্নেল মোহাম্মদ কাশেম পিএসসি (অব:)। আলোচনা শেষে রয়েছে ১৫ আগস্ট শহীদদের স্মরণে দোয়া অনুষ্ঠান করা হয়েছে।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ