ইউআইটিএস ও গুলশান ক্লিনিকের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

  © টিডিসি ফটো

করোনাভাইরাস (কভিড-১৯) পরীক্ষা ও অন্যান্য চিকিৎসা সেবা বিশেষ ছাড়ে দেয়ার লক্ষে ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস) এবং গুলশান ক্লিনিক লিমিটেড-এর মধ্যে এক সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

মঙ্গলবার (১৪ জুলাই) বিকালে রাজধানীর বারিধারা জে ব্লক সংলগ্ন ভাটারা থানাধীন মধ্য-নয়ানগরস্থ ইউআইটিএস-এর নিজস্ব ক্যাম্পাসে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

ইউআইটিএস-এর পক্ষে উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ সোলায়মান এবং গুলশান ক্লিনিক লিমিটেডের পক্ষে এর প্রধান নির্বাহী কর্মকর্তা ও ইউনিক গ্রুপের সিইও (অপারেশন) মোহাম্মদ গোলাম সারওয়ার এফসিএ সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

এই জুক্তির ফলে এখন থেকে ইউআইটিএস-এর সকল শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীর করোনাভাইরাস (কভিড-১৯) শনাক্তকরনে ক্লিনিকে অথবা ইউআইটিএস ক্যাম্পাস/বাসা থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষা ও জরুরী স্বাস্থ্যসেবাসহ সকল সেবা প্রদান করবে গুলশান ক্লিনিক লিমিটেড।

স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ইউআইটিএস বোর্ড অব ট্রাস্টিজের উপদেষ্টা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্যার এ এফ রহমান হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান, ইউআইটিএস-এর কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সিরাজ উদ্দিন আহমেদ, রেজিস্ট্রার মোহাম্মদ কামরুল হাসান, ইইই বিভাগের প্রধান ড. মো. মিজানুর রহমান, ইসিই বিভাগের প্রধান মোহাম্মদ মাহমুদুল হাসান, পিএইচপি ফ্যামিলির সিনিয়র এজিএম (একাউন্টস) আবু জাফর মো. মহসিন, গুলশান ক্লিনিক লিমিটেডের অপারেশন ইন-চার্জ আবু মনিরুজ্জামান রুবেল, ইউনিক গ্রুপের ডেপুটি জেনারেল ম্যানেজার মমিনুল হক, কো-অর্ডিনেশন ম্যানেজার ইফতেখারুল ইসলাম ও ইউআইটিএস-এর পিআরও মো. ওমর ফারুক।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ