করোনা সংকট

পুলিশ-সেনাবাহিনীর মাধ্যমে ১১ হাজার প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ নর্থ সাউথের

আজ মঙ্গলবার সেনাবাহিনীর মাধ্যমে ৩ হাজার প্যাকেট খাদ্যসামগ্রী দেয়া হয়েছে।  © টিডিসি ফটো

নভেল করোনাভাইরাসের সংকটকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দুস্থ মানুষের সাহায্যে এগিয়ে এসেছে নর্থ সাউথ ইউনিভার্সিটি। খাদ্যসামগ্রী বিতরণের ধারাবাহিক প্রক্রিয়ার অংশ হিসেবে বাংলাদেশ সেনাবাহিনীর মাধ্যমে অসহায় মানুষের মাঝে বিতরণের জন্য বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে ত্রাণ হিসেবে ৩ হাজার প্যাকেট খাদ্যসামগ্রী দেয়া হয়েছে।

আজ মঙ্গলবার (১৯ মে) সকালে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর আতিকুল ইসলাম ঢাকা সেনানিবাসে মেজর জেনারেল মো. এনায়েত উল্লাহ বিএসপি, এনডিইউ, পিএসসি এর সাথে সাক্ষাৎ করে এ ত্রাণসামগ্রী হস্তান্তর করেন। 

মেডিক্যাল সার্ভিস (আর্মি) এর পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. জাকির হোসেন এমবিবিএস, এমপিএইচ, এমএমইডু এবং ইউনিভার্সিটির জনসংযোগ বিভাগের পরিচালক, জামিল আহমেদ এসময় উপস্থিত ছিলেন। জনসংযোগ বিভাগ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

ত্রাণ হিসেবে ৩ হাজার প্যাকেট খাদ্যসামগ্রী এর মধ্যে প্রতিটি প্যাকেটে চাল ৮ কেজি, ডাল ১ কেজি, তেল ১ কেজি, চিনি ১ কেজি ও সেমাই ২ প্যাকেট রয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় করোনা মোকাবেলায় ১১ হাজার প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেছে। বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর আতিকুল ইসলাম গত বৃহস্পতিবার পুলিশ হেডকোয়ার্টার্সে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) এর সাথে সাক্ষাৎ করে পুলিশের মাধ্যমে অসহায় মানুষের মাঝে বিতরণের জন্য বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে ত্রাণ হিসেবে খাদ্যসামগ্রী হস্তান্তর করেন।

পুলিশ কর্মকর্তা ডিআইজি হাবিবুর রহমানের সাথে সৌজন্য সাক্ষাত করে এসব খাদ্যসামগ্রী হস্তান্তর করেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ অফিসের পরিচালক জামিল আহমেদ। সেইসঙ্গে গুলশান পুলিশের উপ-কমিশনার সুদীপ কুমার চক্রবর্তীর কাছেও নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ত্রাণ হিসেবে খাদ্যসামগ্রী হস্তান্তর করে।

এছাড়াও নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীরা তাদের বেতনের একটা অংশ প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে জমা দিয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ